০২ অক্টোবর ২০২৩, সোমবার, ১১:২৯:৫১ অপরাহ্ন
শিরোনাম :
এমটিএফই কেলেঙ্কারি: দায় কার রাজশাহী ও নওগাঁর ২ গ্রামে যাচ্ছে শহরের সুবিধা বিশ্বে খাদ্য মূল্যস্ফীতি কমলেও দেশে বাড়ছে নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক—বিকল্প রেখে আওয়ামী লীগের ভোটের ছক রাজশাহীতে 'আইসিটি ইন এডুকেশন লিটারেসি ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স 'বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী বেনাপোল কাস্টমসের ১৯ কেজি সোনা চুরি: সাক্ষ্য গ্রহণেই আটকা বিচার ২০৪০ সালে শীর্ষ ২০ অর্থনীতির একটি হবে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিলবোর্ড ব্যানার খুলে ফেলার অভিযোগ এবার সত্যিই মারা গেছেন বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিক ১৭ ব্যাংককে ৫০ হাজার কোটির বিশেষ সুবিধা
আসন্ন সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে প্রার্থী হতে চান মো: আতিকুর রহমান আতিক
নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট করা হয়েছে : ০৬-০৮-২০২২
আসন্ন সংসদ নির্বাচনে দলীয়  মনোনয়ন নিয়ে প্রার্থী হতে চান মো: আতিকুর রহমান আতিক

বাংলাদেশ আওয়ামীলীগ, চাটমোহর উপজেলা শাখার সাধারণ  সম্পাদক মো: আতিকুর রহমান আতিক।  তিনি  ১৯৭১ সালে ৬ জুলাই চাটমোহর উপজেলার মথুরাপুর  ইউনিয়নের  মথুরাপুর  গ্রামে জন্ম গ্রহণ করেন। তার পিতার নাম আবদুস সামাদ  অর্থাৎ যাকে সবাই সামাদ মৌলভী নামে চিনেন এবং  অধিক পরিচিত ছিলেন। মাতার নাম- মোছা: আয়েশা খাতুন।মো:  আতিকুর রহমান বর্তমানে চাটমোহর পৌরসভার  নারিকেলপাড়ার বাসিন্দা।
মো: আতিকুর রহমান আতিক, ছাত্রলীগের  রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে বঙ্গবন্ধুর  স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে  এবং দেশনেত্রী  বঙ্গবন্ধু কণ্যার  দিক-নির্দেশনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন।বাংলাদেশ আওয়ামীলীগ চাটমোহর উপজেলা শাখার রাজনীতির গতি- সঞ্চার ও জননেত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার  হাতকে শক্তিশালী  করতে এবং দলের কেন্ত্রীয় কমিটির  ঘোষিত কর্মসূচী বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। চাটমোহরে রাজনৈতিক কর্মসূচী নিয়ে  তৃণমূল  নেতা-কর্মীদের সংগঠনমূখী করতে কাজ করচ্ছেন। যদিও  বাংলাদেশ আওয়ামীলীগ  চাটমোহর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি  দীর্ঘ দিনেও ঘোষণা করা হয় নাই। তার পরও তৃণমূল নেতা- কর্মীদের নিয়ন্ত্রণ  এবং  সংগঠনের  কর্মসূচী নিয়ে মাঠে  রয়েছেন তিনি।  বাংলাদেশ আওয়ামীলীগ, চাটমোহর উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস,এম, নজরুল ইসলামের সার্বিক সহযোগীতা ও তার পরামর্শক্রমে  রাজনৈতিক ও দলীয় কর্মকান্ড পরিচালনা করছেন তিনি । মো:  আতিকুর রহমান আতিক, ছাত্রলীগের রাজনীতি  থেকে মূলধারার রাজনীতিতে আশার পর তার রাজনৈতিক  ও সাংগঠনিক কর্মতৎপরতায়  উপজেলার সর্বত্রই নেতা- কর্মীদের মধ্যে উৎফুল্লতা  উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। তিনি   ছাত্রলীগের   কেন্দ্রীয় শাখা,ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা,এবং  হল শাখার যথাক্রমে সদস্য,সহ-সভাপতি, এবং সভাপতি  হিসেবে দায়িত্ব  পালন করেন। তার সাথে একান্তভাবে আলাপকালে জানা যায়, তিনি মাস্টার্স শেষ করেই মূলধারার রাজনীতিতে সক্রিয়  হন। তিনি আরও জানান,আসন্ন সংসদ নির্বাচনে ৭০, পাবনা-৩ ( চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর) আসনে  নির্বাচনে প্রার্থী হবেন। আলাপ কালে জানিয়েছেন, তিনি    ৭০,পাবনা-৩ আসনের  দলীয় প্রার্থী হবার জন্য দলের কাছে দলীয়  মনোনয়ন চাইবেন।তিনি দলীয়  মনোনয়ন  প্রাপ্তীর ব্যাপারে  আশাবাদী। মো: আতিকুর রহমান আতিক জানান, তিনি দলীয়  কর্মকান্ডের মাধ্যমে বঙ্গবন্ধু কণ্যা, জননেত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আর্কষণ করে চলছে। পাবনা -৩ আসনে চাটমোহর  উপজেলা  অনেক বড় এবং আধিক জনসংখ্যার বাস। ভোটারও অপর  ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার ভোটারের চেয়ে অনেক বেশী। তাই তিনি  অধিক জনসমর্থন ও আস্থা  অর্জনে সক্ষম হবেন। তিনি আরও জানান, অধিক জনসেবার মাধ্যমে  ভোটারদের আস্থা অর্জনে উপজেলার  সর্বত্র জনসংযোগ করছেন। তিনি আস্থা ও বিশ্বাস নিয়ে সবসময়,  ৭০, পাবনা-৩ ( চাটমোহর,ভাঙ্গুড়া এবং ফরিদপুর) সর্বস্তরের নেতা- কর্মীসহ সকলের পাশে রয়েছেন এবং থাকবেন। মো: আতিকুর রহমান আতিক সকলের কাছে দোয়া ও সহযোগীতা চেয়েছেন। তিনি সকলের  মঙ্গল কামনা করেন।

শেয়ার করুন