২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:১৩:১২ অপরাহ্ন
বাঘায় বঙ্গমাতার জন্মদিনে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ
  • আপডেট করা হয়েছে : ০৮-০৮-২০২২
বাঘায় বঙ্গমাতার জন্মদিনে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মদিনে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন,উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামীলীগ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,শিক্ষা প্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠন। এছাড়াও পররাষ্ট্র্র প্রতিমন্ত্রীর পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেছেন উপজেলা নির্বাহি অফিসার ও দলীয় নেতৃবৃন্দ।

সোমবার ( ৮ অগষ্ট ) সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর তাঁর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়েছে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু,উপজেলা নির্বাহি অফিসার শারমিন সুলতানা, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান আসাদ, অধ্যক্ষ নছিম উদ্দীন, উপজেলা আ’লীগের সাবেক সদস্য সচিব প্রভাষক আবুু বকর সিদ্দিক, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু,সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবীর,বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, বাঘা পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার,ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, ডিএম বাবুল মনোয়ার, কাউন্সিরর মোশারফ হোসেন, পৌর আ’লীগের সাবেক সাধারন সম্পাদক কামাল হোসেন, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা,সাধারন সম্পাদক নুরুজ্জামান, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,শিক্ষক ও আ’লীগ দলীয় নের্তৃবৃন্দ। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়া শাহদৌলা সরকারি কলেজ ও মোজাহার হোসেন মহিলা কলেজে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শাহদৌলা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাজেদুর রহমানের সভাপতিত্বে ও কলেজের শিক্ষক আহম্মেদ বেলালের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন অত্র কলেজের শিক্ষক আবু বকর সিদ্দিক, আমিরুল ইসলাম, শামীম রানা, মতিউর রহমান, সাইফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও গ্রন্থাগারিক আনোয়ার হোসেন।

উপস্থিত ছিলেন কলেজের সকল শিক্ষক-কর্মচারি। মোজাহার হোসেন মহিলা কলেজে অধ্যক্ষ নছিম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন উপাধ্যক্ষ ওয়াহিদ সাদিক কবীর। উপস্থিত ছিলেন কলেজের সকল শিক্ষক-কর্মচারি

শেয়ার করুন