২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:২২:৪৬ অপরাহ্ন
বাঘায় অষ্টম শ্রেণির ছাত্রকে বেঁধে রেখে বাড়িতে লুটপাট
  • আপডেট করা হয়েছে : ০৮-০৮-২০২২
বাঘায় অষ্টম শ্রেণির ছাত্রকে বেঁধে রেখে বাড়িতে লুটপাট

রাজশাহীর বাঘায় অষ্টম শ্রেণির এক ছা্ত্রের হাত-পা, মুখ বেঁধে লুটপাটের ঘটনা ঘটেছে। রোববার সন্ধ্যায় উপজেলার আড়ানী বাজারের মাষ্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী বাবুল আক্তার বাদি হয়ে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, আড়ানী বাজারের মাষ্টারপাড়া এলাকার মৃত আজিজুল হকের ছেলে বাবুল আক্তারের বাড়িতে এ ঘটনা ঘটে। তিনি বাঘা সাবরেজিষ্ট্র অফিসের দলিল লেখক। রোববার বিকেলে তার অষ্টম শ্রেণিতে পড়ুয়া সন্তানকে রেখে তার ছোট মেয়েকে তিনি ডাক্তার দেখাতে যান। এই সুযোগে তিনজন যুবক মোবাইল নম্বর নেওয়ার অজুহাতে বাড়িতে প্রবেশ করেন। এ সময় বাবুলের অষ্টম শ্রেণিতে পড়া ছেলেকে রশি দিয়ে হাত পা ও কাপড় দিয়ে মুখ বেধে ১৪ আনার দু’টি স্বর্ণের চেইন, ৬০ হাজার টাকা, দেড় আনার একটি আংটি লুট করে নিয়ে যান দুবৃত্তরা।

এ বিষয়ে বাবুল আক্তারের স্ত্রী কামরুন্নাহার শিখা বলেন, আমার ছোট মেয়ে কয়েক দিন থেকে অসুস্থ। অষ্টম শ্রেণির ছেলেকে রেখে তৃতীয় শ্রেণিতে পড়া মেয়ের চিকিৎসার জন্য বাঘা চন্ডিপুর ডাক্তারের কাছে যায়। এ সময় অপরিচিত তিনজন যুবক বাড়িতে ঢুকে ছেলেকে রশি ও কাপড় দিয়ে হাত মুখ পা বেধে টাকা, স্বর্ণাকার, জামা কাপড় লুট করে নিয়ে যায়। তবে বাড়ির পেছনে কিছু দিন থেকে মাদক সেবনের আড্ডা চলছিল বলে জানান তিনি। রাত ৮টার দিকে বাড়িতে এসে দেখি বাঁধা অবস্থায় ছেলে ঘরের কোণেতে পড়ে আছে। ঘটনাটি পুলিশকে অবগত করা হলে তাৎক্ষণিক এসে তদন্ত করেন।।

ঘটনার বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। মাদক সেবনকারীরা এ ঘটনা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন