২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:৫০:০০ অপরাহ্ন
মোহনপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন
  • আপডেট করা হয়েছে : ০৮-০৮-২০২২
মোহনপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন

রাজশাহীর মোহনপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে “মহীয়সী বঙ্গমাতা চেতনা অদম্য বাংলাদেশের প্রেরণা ” শীর্ষক আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সোমবার (৮ আগস্ট) বিকালে উপজেলা পরিষদের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সানওয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা কৃষি কর্মকর্তা রহিমা বেগম। স্বাগতিক বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বন্দনা সাহা। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক ও সেলাইমেশিন বিতরন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) প্রিয়াংকা দাস, মোহনপুর থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তাসহ উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি একরামুল হক বিজয়, জাহানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, মৌগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস, ধুরইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেনসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শেয়ার করুন