১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:১৬:৩৭ পূর্বাহ্ন
স্ত্রীসহ আ.লীগ নেতাকে কুপিয়ে আহত
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২২
স্ত্রীসহ আ.লীগ নেতাকে কুপিয়ে আহত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক আওয়ামী লীগ নেতা ও তার স্ত্রীকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে ছাত্রদল নেতার বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের নিমতলা কাঁঠাল এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে টিভিতে সংবাদ দেখা নিয়ে ওই ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওই এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে আ. সাত্তারের সঙ্গে একই এলাকার জেলা ছাত্রদলের যগ্ম আহ্বায়ক আল আমিন বিশ্বাসের পিতা মজিবুর রহমানের কথা-কটাকাটি হয়।

এ ঘটনার জের ধরে সন্ধ্যায় পুনরায় ওই ছাত্রদল নেতার পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করলে আওয়ামী লীগ নেতা আ. সাত্তার প্রতিবাদ করেন। পরে ছাত্রদল নেতা আল আমিন, তার পিতা ও চাচাত ভাই তাকে হাসুয়া দিয়ে আঘাত করেন। এ সময় তার স্ত্রী সুলেখা বেগম তাকে রক্ষা করতে গেলে তাকেও আঘাত করে ওই ছাত্রদল নেতা ও তার সঙ্গীরা। এ সময় অন্যরা এগিয়ে এলে তারা পালিয়ে যান। এ ঘটনায় আহত ওই আওয়ামী লীগ নেতা ও তার স্ত্রীকে রাতে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার সংবাদ পেয়ে রাতে হাসপাতালে ছুটে আসেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও এলাকার সাবেক সাংসদ জিয়াউর রহমান। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জামালউদ্দীন মন্ডল, চৌডালা ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হাবিব, যুবলীগ নেতা সেরাজুল ইসলাম টাইগার প্রমূখ।

এ ব্যাপারে গোমস্তাপুর থানার ওসি আলমাস আলী সরকার জানান, সংবাদ পাওয়ার পরপরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন