২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:২৭:২০ পূর্বাহ্ন
ধর্ষণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী, যুবক গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ২৫-০৫-২০২২
ধর্ষণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী, যুবক গ্রেফতার

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক বখাটের ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে অভিযুক্ত হাবিব সিকদারের (৩১) বিরুদ্ধে মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।

পরে পুলিশ হাবিব সিকদারকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করেছেন। পাশাপাশি ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠিয়েছেন।

হাবিব উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের মৃত রত্তন সিকদারের ছেলে ও বড় মাছুয়া ইউনিয়ন ভূমি অফিসের ঝাড়ুদার।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাবিব ওই স্কুলছাত্রীর আপন মামাতো ভাই এবং প্রতিবেশী। সেই সুবাদে হাবিব প্রায়ই ছাত্রীর ঘরে যাতায়াত করত এবং বিভিন্ন সময় কুপ্রস্তাব দেয়। গত ২ জানুয়ারি ওই ছাত্রীর বাবা-মা ঘরে না থাকার সুযোগে হাবিব পার্শ্ববর্তী নির্মণাধীন একটি ভবনে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এতে ওই স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সম্প্রতি ওই ছাত্রীর শারীরিক পরিবর্তন দেখা দিলে পরিবারের লোকজনের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে ওই স্কুলছাত্রী হাবিব সিকদারে কথা জানায়। পরে ডাক্তারের কাছে নিয়ে গেলে পরীক্ষা করে ওই স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা বলে জানায়।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে হাবিব সিকদারকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। একই সঙ্গে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে।

শেয়ার করুন