২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:০৪:০৮ অপরাহ্ন
ভুল কেন্দ্রে যাওয়া পরীক্ষার্থীকে নিজের কেন্দ্রে পৌঁছে দিলো পুলিশ
  • আপডেট করা হয়েছে : ১৫-০৯-২০২২
ভুল কেন্দ্রে যাওয়া পরীক্ষার্থীকে নিজের কেন্দ্রে পৌঁছে দিলো পুলিশ

ভুল করে অন্য কেন্দ্রে চলে যাওয়া এক এসএসসি পরীক্ষার্থীকে নিজের কেন্দ্রে পৌঁছে দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে সারাদেশে একযোগে শুরু হয়েছে এসএসসি ও সমমান পরীক্ষা।


এদিন ওই পরীক্ষার্থী ভুল করে রাজধানীর শ্যামপুর সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে চলে আসেন। তার পরীক্ষাকেন্দ্র ছিল দক্ষিণ সিটি করপোরেশন এলাকার শ্যামপুর ঢাকা ম্যাচ ফ্যাক্টরি সংলগ্ন বাকচর আদর্শ উচ্চ বিদ্যালয়ে।




সকাল সোয়া ১০টার দিকে ওই পরীক্ষার্থী ভুল করে অন্য কেন্দ্রে চলে গেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ট্রাফিক) সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-ডেমরা জোন) মো. ইমরান হোসেন মোল্লার তদারকিতে সরকারি গাড়িতে করে তাকে নির্দিষ্ট কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়। এসময় পরীক্ষার মা সঙ্গে ছিলেন।


ডেমরা ট্রাফিক পুলিশ সূত্র জানায়, ওই পরীক্ষার্থী ভুল কেন্দ্রে চলে এলে রোল নম্বর মিলিয়ে দেখা যায় তার কেন্দ্র মূলত শ্যামপুর ঢাকা ম্যাচ ফ্যাক্টরি সংলগ্ন বাকচর আদর্শ উচ্চ বিদ্যালয়য়ে। যা ওই কেন্দ্র থেকে প্রায় আধাঘণ্টার দূরত্বে অবস্থিত।




পরে ওই পরীক্ষার্থীকে নির্দিষ্ট কেন্দ্রে পৌঁছে দিতে ডেমরা ট্রাফিক জোনের টিআই জিএম মুছা কালিমুল্লা ও সঙ্গীয় সার্জেন্ট ইমরান সহযোগিতা করেন।


সময়মতো কেন্দ্রে পৌঁছাতে পারায় পরীক্ষার্থী ও অভিভাবক ডেমরা ট্রাফিক পুলিশকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন