২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:৫৭:২২ পূর্বাহ্ন
সিনেমার গান নিয়ে ব্যস্ত ইমরান
  • আপডেট করা হয়েছে : ২০-০৯-২০২২
সিনেমার গান নিয়ে ব্যস্ত ইমরান

সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান। কণ্ঠে গান তোলার পাশাপাশি সুর ও সংগীতায়োজনের কাজও করেন তিনি। সিনেমায় গান করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এ সংগীতশিল্পী বর্তমানে সিনেমার গান নিয়ে ব্যস্ত আছেন বলে জানিয়েছেন।

কিছুদিন আগে তার কণ্ঠে ‘আশীর্বাদ’ সিনেমায় সুদীপ কুমার দীপের লেখা ও ইমন সাহার সুর ও সংগীতে একটি গান শ্রোতারা শুনেছেন। গত শুক্রবার মুক্তিপ্রাপ্ত ‘বীরত্ব’ সিনেমায় ‘ভালোবাসি বলা হয়ে যায়’ শিরোনামের একটি গান গেয়েছেন ইমরান। এটি লিখেছেন সিনেমার পরিচালক রানা এবং সুর ও সংগীতায়োজন করেছেন গোলাম রাব্বী সোহাগ। গানটিতে ইমরানের সহশিল্পী ছিলেন পূজা।

গতকাল প্রকাশ হয়েছে তার কণ্ঠের নতুন গান ‘তার হাওয়াতে চলে যে ডানা’। ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় এ গান ব্যবহার করা হয়েছে। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ, সুর ও সংগীতায়োজন করেছেন অম্লান চক্রবর্তী। এতে সহশিল্পী হিসাবে ছিলেন কণা। রায়হান রাফি পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘দামাল’ সিনেমায়ও একটি গান রয়েছে ইমরানের।

এ গানটি লিখেছেন রাসেল মাহমুদ এবং সুর ও সংগীতায়োজন করেছেন আরাফাত মোহসীন নিধি। এসব গান প্রসঙ্গে সংগীতশিল্পী বলেন, ‘আশীর্বাদ সিনেমার গানটি ইউটিউবে প্রকাশ পেলে হয়তো ভালো রেসপন্স পাওয়া যাবে। বীরত্বর গানটির জন্য এরইমধ্যে বেশ সাড়া পেয়েছি। অপারেশন সুন্দরবনের গানটিও খুব ভালো। আশা করছি এ গানটিও শ্রোতা দর্শক ভালোভাবেই নেবেন। দামাল সিনেমার গানটির কাজ নিধি বেশ ভালো করেছেন। গানের কথাও এক কথায় অসাধারণ।’ এদিকে স্টেজ শো নিয়েও ব্যস্ত আছেন বলে জানিয়েছেন এ সংগীতশিল্পী।

শেয়ার করুন