১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৫১:১৭ পূর্বাহ্ন
চারঘাটে জেলা ডিবির অভিযানে মাদকসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ২৫-০৯-২০২২
চারঘাটে জেলা ডিবির অভিযানে মাদকসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

রাজশাহীর চারঘাট মুক্তারপুর এলাকায় অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে মাদকসহ গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ। শনিবার বিকেলে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেপ্তার করে জেলা ডিবি পুলিশ।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইফতেখার আলম রোববার গনমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তির মাধ্যমে আরো জানান, রাজশাহীতে মাদক নিয়ন্ত্রনে রাজশাহী জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) স্যারের নির্দেশে মাদক বিরোধী অভিযানের অংশো হিসাবে সোমবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস্ সনাতন চক্রবর্তির দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা ডিবির ওসি আতিকুর রেজা সরকারের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম।চারঘাট মুক্তারপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মৃত আনার আলীর ছেলে মাসুদ রানা (৪০) ও তার স্ত্রী রিপা বেগম (৩৫) কে ৬ বোতল ফেনসিডিলসহ হাতে নাতে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে আটকের পরে পুলিশের জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে চাকপাড়া এলাকার লাবান আলীর ছেলে মাদক সম্রাট লালনের কাছে থেকে ফেনসিডিল নিয়ে দীর্ঘদিন যাবত বিক্রি করে আসছে।

দীর্ঘদিন যাবত তারা মাদক ব্যবসার সাথে জড়িতো বলে জানায় পুলিশ কে। গ্রেপ্তারকৃত মাসুদ ও তার স্ত্রী রিপা বেগম ও পলাতক আসামী হিসাবে লালনের বিরুদ্ধে চারঘাট থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা এলাকায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে বলেও জানা গেছে।

শেয়ার করুন