১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:২৫:৪৮ অপরাহ্ন
নতুন প্রেমে সামান্থা!
  • আপডেট করা হয়েছে : ১৩-১০-২০২২
নতুন প্রেমে সামান্থা!

নতুন প্রেমে পড়েছেন দক্ষিণের নায়িকা সামান্থা রুথ প্রভু! আপাতত এমনটিই জানা গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এর পেছনে ইন্ধন জুগিয়েছে দক্ষিণী তারকার সামাজিক যোগাযোগমাধ্যমের কিছু পোস্ট।

গত বছর আলাদা হওয়ার কথা ঘোষণা করেন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। সেসময় নানা বিতর্ক হয়েছিল দক্ষিণের এ সুন্দরীকে নিয়ে। 

সপ্তাহখানেক আগে সোশ্যাল মিডিয়া থেকে হঠাৎ বিরতি নেন তিনি। যদিও কারণ অজানা। এবারও ফিরলেন বিতর্ককে সঙ্গী করেই। এক অদ্ভুত পোস্ট করলেন, যা নিয়ে জলঘোলা করা শুরু করেছেন তার অনুরাগীরাই।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন সামান্থা। এতে দেখা যায়, কালো রঙের টি-শার্ট পরে দাঁড়িয়ে আছেন সামান্থা। যদিও ছবিতে তার মুখ দেখা যাচ্ছে না। আসলে এ ছবির ফোকাস হলো— টি-শার্টে থাকা কোটেশন। যেখানে লেখা আছে— ‘তোমাকে কখনো একলা চলতে হবে না।’ এর আগে তার রহস্যময় পোস্টটি ছিল— ‘ডাউন, নটআউট!’

অনেকের মনেই প্রশ্ন, তা হলে কি মনের মানুষ খুঁজে পেয়েছেন সানান্থা? যদিও কফি উইথ করণের ৭ নম্বর সিজনে অক্ষয় কুমারের সঙ্গে এসে অভিনেত্রী জানিয়েছিলেন, ভালোবাসার জন্য তিনি এখন মোটেও প্রস্তুত নন, হৃদয়ের দরজা এখন তার বন্ধই। মাঝে আবার খবর রটেছিল সদগুরু নাকি বদলে ফেলেছেন সামান্থার ভাবনাচিন্তা। তাকে প্রস্তুত করেছেন দ্বিতীয় বিয়ের জন্য।

সোশ্যাল মিডিয়া থেকে নাগার পদবি আক্কিনেনি তুলে নেওয়ার পরই সামান্থা আর নাগার বিচ্ছেদের গুঞ্জন আগুনের মতো ছড়িয়ে পড়ে। দম্পতির বিবাহবিচ্ছেদে হতাশা প্রকাশ করেছেন অনুরাগীরাও। বলিউড ইন্ডাস্ট্রি সূত্রে খবর— পেশাই অন্তরায় হয়ে দাঁড়িয়েছিল দুজনের দাম্পত্য জীবনে। বাড়ির বউ সাহসী দৃশ্যে অভিনয় করবে, আইটেম নাচবে তা চাননি নাগার্জুন ও তার পরিবার। ছেলে নাগা চৈতন্য চেষ্টা করেছিল স্ত্রীকে বোঝানোর কিন্তু সমঝোতা করতে রাজি হয়নি ‘ফ্যামিলি ম্যান’-এর ‘রাজি’। ফলত চার বছরের দাম্পত্য ভেঙে বেরিয়ে এসেছিলেন দুজনেই।

শেয়ার করুন