০৬ ফেব্রুয়ারী ২০২৩, সোমবার, ০৯:০১:১০ পূর্বাহ্ন
নয়াপল্টন ‘ক্রাইম জোন’, যেতে দেওয়া হচ্ছে না সাংবাদিকদেরও
  • আপডেট করা হয়েছে : ০৮-৬-২০২২
নয়াপল্টন ‘ক্রাইম জোন’, যেতে দেওয়া হচ্ছে না সাংবাদিকদেরও

পুলিশের সঙ্গে সংঘর্ষের জেরে আজ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কড়া ব্যবস্থা নেওয়া হয়েছে আইনশৃংখলা বাহিনীর পক্ষ থেকে। 

বৃহস্পতিবার সকাল থেকে বিএনপির কোনো নেতাকর্মীকে কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করতে দেওয়া হয়নি। কেন্দ্রীয় কার্যালয়ের মূল ফটকে তালা মারা।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে নাইটেঙ্গেল মোড় থেকে ফিরিয়ে দেওয়া হয়েছে। 

সকাল থেকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে গণমাধ্যমকর্মীদের প্রবেশের সুযোগ দেওয়া হলেও বেলা সোয়া দুইটা থেকে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ।

পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে, নয়াপল্টন এলাকাকে ‘ক্রাইম জোন’ হিসাবে চিহ্নিত করা হয়েছে। এ জন্য কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না।

বৃহস্পতিবার বেলা পৌনে দুইটায় সরেজমিনে দেখা যায়, নয়াপল্টন কার্যালয়ে যাওয়ার পথে নাইটিঙ্গেল মোড়ে দেওয়া ব্যারিকেডের সামনেই সাংবাদিকদের আটকে দেওয়া হচ্ছে।

সকাল থেকে যারা নাইটিঙ্গেল মোড়ে দেওয়া ব্যারিকেডের ভেতরে অবস্থান করছিলেন তাদের বাইরে চলে যেতে অনুরোধ জানান পুলিশের যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার। 

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ‘আমার কথা বলা শেষ হলে আপনারা (সাংবাদিকেরা) বাইরে চলে যাবেন। বাইরে আপনাদের যেখানে কমফোর্ট হয়, সেখানে দাঁড়ানোর ব্যবস্থা করব। আমাদের অভিযান এখনো শেষ হয়নি।’

শেয়ার করুন