২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:২৪:২৪ পূর্বাহ্ন
রাজশাহীতে গভীর রাতে কুপিয়ে যুবককে হত্যা
  • আপডেট করা হয়েছে : ৩১-০৫-২০২২
রাজশাহীতে গভীর রাতে কুপিয়ে যুবককে হত্যা

রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গার হড়গ্রাম নতুন পাড়া এলাকায় রাব্বি (২৫) নামের এক যুবককে হত্যা করা হয়েছে। নিহত যুবক  বরফ মিলের কর্মচারী। সোমবার (৩০ মে) রাত দুই টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

নিহত রাব্বি হড়গ্রাম নতুনপাড়া এলাকার মৃত কালুর ছেলে। এ ঘটনায় তার বন্ধু ইমনকে (২৪) আটক করেছে পুলিশ। হামলার সময় প্রতিরোধে তিনিও আহত। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে হাসপাতালে পুলিশ পাহারায় তার চিকিৎসা চলছে। ইমন একই এলাকার মৃত ইব্রাহিম আলীর ছেলে।

আর্থিক লেনদেনকে কেন্দ্র করে সোমবার (৩০ মে) দিনগত রাত ২টার দিকে মহানগরীর হড়গ্রাম নতুনপাড়া চারখুটার মোড় এই ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রাজশাহীর কাশিয়াডাঙ্গা ওসি এসএম মাসুদ পারভেজ জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এদের দুই বন্ধুর মধ্যে আর্থিক লেনদেন নিয়ে বেশ কিছু দিন থেকে ঝামেলা চলছিল। সোমবার গভীর রাতে এলাকার নির্মাধীন একটি দশতলা ভবনের পাশে তাদের দুজনের মধ্যে ওই টাকা নিয়ে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে ইমন ধারালো অস্ত্র দিয়ে রাব্বিকে উপর্যুপরি কোপায়। হামলার সময় রাব্বিও নিজেকে বাঁচাতে ইমনকে আঘাত করে। এতে রাব্বি ঘটনাস্থলে মারা গেলেও ইমন গুরুতর আহত হয়।

বর্তমানে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করবেন বলেও জানান- এই পুলিশ কর্মকর্তা।

শেয়ার করুন