২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:০৭:২০ পূর্বাহ্ন
টুইটার থেকে পদত্যাগ করছেন ইলন মাস্ক?
  • আপডেট করা হয়েছে : ১৯-১২-২০২২
টুইটার থেকে পদত্যাগ করছেন ইলন মাস্ক?

ইলন মাস্ক টুইটারের সিইও হয়েছেন দুই মাসও হয়নি। এই সামাজিক যোগাযোগমাধ্যমটি কেনার পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে সমালোচনার মুখে পড়েছেন যু্ক্তরাষ্ট্রের গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলা ও স্পেস এক্সের এ সিইও। টুইটার কেনার পর বিশ্বের সবচেয়ে ধনীর তালিকা থেকেও বাদ পড়েন তিনি। 

এবার টুইটারের সিইও পদ থেকে নিজেকে সরিয়ে নেবেন কিনা এ নিয়ে নিজের টুইটার অ্যাকাউন্টে একটি পোল খুলেছেন তিনি। পোল অনুযায়ী কাজ করার কথাও জানিয়েছেন মাস্ক। 

অর্থাৎ বেশিরভাগ মানুষ যদি 'হ্যাঁ' ভোট দেয়, তা হলে টুইটারের প্রধান নির্বাহীর পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করবেন ইলন মাস্ক। খবর দ্য গার্ডিয়ানের। 

তবে পোলের ফল তার বিপক্ষে গেলে কতদিনের মধ্যে তিনি পদত্যাগ করবেন এবং টুইটারের পরবর্তী প্রধান নির্বাহী কে হবেন সে ব্যাপারে স্পষ্ট কিছু জানাননি তিনি। 

গত অক্টোবরে টুইটার কেনেন ইলন মাস্ক। এর পর এর সিইওসহ উচ্চপদস্থ কয়েকজন কর্মকর্তাকে বরখাস্ত করে নিজেই সিইও পদে বসেন।  

সম্প্রতি বিভিন্ন ইস্যুতে প্রায়ই পোল খুলতে দেখা গেছে তাকে। এর আগে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বন্ধ অ্যাকাউন্ট ফের চালু করে দেওয়া হবে কিনা এ বিষয়েও জরিপ করেন তিনি। পরে ট্রাম্পের অ্যাকাউন্ট ফিরিয়ে দেওয়া হয়। 
ইলন মাস্ক টুইটার কেনার পর অনেকেই আগ্রহ হারিয়েছেন এই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে। গ্রাহকদের অভিযোগ, বাকস্বাধীনতার নামে টুইটারে ঘৃণা ও বিদ্বেষ ছড়ানোর হার আগের চেয়ে বহুগুণ বেড়েছে।

শেয়ার করুন