২১ ফেব্রুয়ারী ২০২৪, বুধবার, ০৬:২৪:৫১ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর ঝিলপাড় বস্তিতে আগুন আকাশে শাবান মাসের চাঁদ, ২৫ ফেব্রুয়ারি শবেবরাত রাজশাহীতে তিন সহযোগিসহ ধর্ষ’ক গ্রেপ্তার মা-বাবাকে আর বৃদ্ধাশ্রমে দিতে হবে না: সমাজকল্যাণ মন্ত্রী ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যক্তির ১৫ দিনের কারাদণ্ড,৫০ হাজার টাকা জরিমানা চাটখিল থানার পাশেই, টেক্সটাইলের রং ও ক্যামিকেল দিয়ে তৈরী হচ্ছে জন্মদিনের কেক,নিরব ভুমিকায় উপজেলা প্রশাসন! কমলগঞ্জে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ মৌলভীবাজার হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ জীববৈচিত্র্য ফিরে পাচ্ছে শেরপুরের গারো পাহাড় প্রকাশিত সংবাদের প্রতিবাদ
৯৯৯-এ ফোন করে মায়ের বিরুদ্ধে শিশুর অভিযোগ
নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট করা হয়েছে : ২১-০৪-২০২৩
৯৯৯-এ ফোন করে মায়ের বিরুদ্ধে শিশুর অভিযোগ ছবি সংগৃহীত।

রাজধানীর মিরপুরে মায়ের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করে পুলিশে ফোন করেছে আট বছরের নামের এক শিশু। শুক্রবার বিকালে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে এই অভিযোগ করে সে। অভিযোগ পেয়ে শিশুটির মাকে আটক করেছে পুলিশ।

অভিযোগকারী শিশুটি মিরপুর ৬০ ফিট এলাকার একটি কিন্ডারগার্টেনের প্রথম শ্রেণির শিক্ষার্থী। তার অভিযোগ, তার বাবা-মায়ের মধ্যে প্রায়ই ঝগড়া হয়। আর এ কারণে তার মা শুধু তাকে মারধর করে।

শিশুটি জানায়, তার বাবা তাকে বলেছে কখনও কোনো বিপদে পরলে ৯৯৯-এ ফোন করতে। ফোন করলে পুলিশ আসে। সে কথা মোতাবেকই সে ৯৯৯-এ ফোন করে। ৯৯৯ থেকে সরাসরি মিরপুর মডেল থানার ওসি মোহাম্মদ মহসীনকে সংযুক্ত করা হয়। ফোন পাওয়ার সাথে সাথেই পুলিশের একটি দল শিশুটির মাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, শিশুটির পরিবারের সবাইকে ডাকা হয়েছে। সবকিছু বুঝে আইনগতভাবে আগাচ্ছি।

শেয়ার করুন