২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৮:৪৯:২৭ পূর্বাহ্ন
লাল রঙের গাড়িটি কার, জেপি নেতার লাশ ফেলে গেলেন কারা
  • আপডেট করা হয়েছে : ১৬-০৭-২০২৩
লাল রঙের গাড়িটি কার, জেপি নেতার লাশ ফেলে গেলেন কারা

লাশটি গাড়ি থেকে ফেলে পালিয়ে যায় লাল রঙের প্রাইভেট কারটি। অজ্ঞাতনামা লাশটি উদ্ধারের পর পুলিশ তাঁর পরিচয় নিশ্চিত হয়েছে। তাঁর নাম সালাম বাহাদুর (৬০)। তিনি জাতীয় পার্টির (মঞ্জু) অর্থ সম্পাদক ছিলেন। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার রাত ১২টার দিকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের গেটের সামনে।


নিহত সালাম বাহাদুর ব্যবসা করতেন। ধানমন্ডির ২৭ নম্বর সড়কের ৩৫/এ নম্বর বাসার পঞ্চম তলার একটি ফ্ল্যাটে থাকতেন। তাঁর বাবার নাম আব্দুল খালেক। গ্রামের বাড়ি পিরোজপুরের ইন্দুরকানিতে। 


শেরেবাংলা নগর থানা–পুলিশ জানিয়েছে, সালাম বাহাদুর জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক। লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে রয়েছে। পুলিশ লাশ ফেলে দেওয়ার ভিডিও ফুটেজ অনুসন্ধান করছে। 


এক মেয়ে ও এক ছেলের বাবা সালাম বাহাদুর। নিহতের চাচাতো ভাই নুরুজ্জামান আজকের পত্রিকাকে বলেন, গতকাল দুপুর ১টার দিকে সালাম বাহাদুর ধানমন্ডির বাসা থেকে বের হন। এরপর আবার বাসায় প্রবেশ করেন। পরে আবার বের হন। তবে কোথায় যাচ্ছেন তা কিছু তাঁর পরিবারকে জানাননি। তাঁর ব্যবসায়িক অফিস ছিল ফার্মগেটের মণিপুরি এলাকায়।


পুলিশ জানিয়েছে, গাবতলীর দিক থেকে আসা একটি লাল প্রাইভেটকার থেকে অজ্ঞাত ব্যক্তিরা ফেলে যান। এরপর পুলিশ অচেতন অবস্থায় তাঁকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। 


শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। গাড়িটিকে শনাক্ত করতে কাজ করছে পুলিশ।

শেয়ার করুন