২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৩৫:৪০ অপরাহ্ন
সাকিব-হৃদয়ের ব্যর্থতার দিনে হেরেছে তাঁদের দলও
  • আপডেট করা হয়েছে : ০৮-০৮-২০২৩
সাকিব-হৃদয়ের ব্যর্থতার দিনে হেরেছে তাঁদের দলও

লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) সাকিব আল হাসান, তাওহীদ হৃদয় দুজনেরই কাছে গত দিনটা ছিল ভুলে যাওয়ার মতোই। আশানুরূপ পারফর্ম করতে পারেননি কেউই। এমনকি দুজনের দলই হেরেছে। 


পাল্লেকেলেতে গতকাল বিকালে মুখোমুখি হয় গল টাইটানস ও কলম্বো স্ট্রাইকার্স। টস হেরে প্রথমে ব্যাটিং পেয়ে ৩ উইকেট ১৮৮ রান করে গল। ইনিংস সর্বোচ্চ ৫৪ রান করেছেন টিম সেইফার্ট। গলের জার্সিতে এই ম্যাচে ব্যাটিংয়ে নামা হয়নি সাকিবের। রান তাড়া করতে নেমে ১ বল হাতে রেখে ৭ উইকেটের জয় পায় কলম্বো স্ট্রাইকার্স। এরপর সাকিব বোলিং করলেও উইকেটের দেখা পাননি। ৪ ওভার বোলিং করে ৩০ রান খরচ করেছেন বাংলাদেশের এই অলরাউন্ডার। ৫৯ বলে ১০৪ রান করে ম্যাচসেরা হয়েছেন কলম্বো স্ট্রাইকার্সের বাবর আজম। 


দিনের দ্বিতীয় ম্যাচে হৃদয়ের জাফনা কিংসের প্রতিপক্ষ ছিল ডাম্বুলা অরা। টস জিতে ফিল্ডিং নিয়ে দুর্দান্ত বোলিং করে জাফনা। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট ১৩৪ রান করে ডাম্বুলা। রান তাড়া করতে নেমে জাফনার হয়ে তিন নম্বরে ব্যাটিং করেছেন হৃদয়। বাংলাদেশের এই ব্যাটার মেরেছেন গোল্ডেন ডাক। বিনুরা ফার্নান্দোকে তুলে মারতে গিয়ে হৃদয় ডিপ মিড উইকেটে সাদিরা সামারাবিক্রমার তালুবন্দী হয়েছেন। এমনকি এই ম্যাচে ৯ রানে হেরে যায় জাফনা। ২০ ওভারে ৯ উইকেট ১২৫ রানে আটকে যায় জাফনার ইনিংস। ২০ রানে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন ডাম্বুলার হাসান আলি। 


এই ম্যাচ দুটির পয়েন্ট টেবিলেও স্থান পরিবর্তন হয়েছে। টানা দুই ম্যাচ হেরে যাওয়ায় শীর্ষস্থান থেকে ছিটকে এখন চারে জাফনা কিংস। আর গল টাইটানস এখন দ্বিতীয় স্থানে রয়েছে। গল, জাফনা দুটো দলই সমান ৪ পয়েন্ট পেয়েছে। ৫ ম্যাচে ৬ পয়েন্ট পেয়ে শীর্ষে ডাম্বুলা অরা।


শেয়ার করুন