২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:১০:৪১ পূর্বাহ্ন
আবারও ‘যান্ত্রিক ত্রুটি’, বন্ধ রয়েছে মেট্রোরেল
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২৩
আবারও ‘যান্ত্রিক ত্রুটি’, বন্ধ রয়েছে মেট্রোরেল

যান্ত্রিক ত্রুটির কারণে সকাল সাড়ে ৯টার পর থেকে বন্ধ রয়েছে মেট্রোরেল। কর্তৃপক্ষ ধারণা করছে, বৈদ্যুতিক গোলোযোগ কিংবা অন্য কোনো ত্রুটির কারণে চলাচল করতে পারছে না মেট্রোরেল। ত্রুটি সারানোর পর মেট্রোরেল চলাচল স্বাভাবিক হবে। 


আজ বুধবার ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) জেনারেল ম্যানেজার ইফতেখার হোসেন আজকের পত্রিকাকে এ তথ্য নিশ্চিত করেছেন। 


ইফতেখার হোসেন বলেন, কারিগরি ত্রুটির কারণে মেট্রোরেল বন্ধ আছে। ক্যাটারিং সার্ভিসে সাপ্লাই নাই, কাজ করা হচ্ছে। ঠিক হলে আবারও চালাচল শুরু করবে মেট্রো। 


অন্যদিকে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) পরিচালক (অপারেশন) নাসির উদ্দিন বলেন, ‘ধারণা করা হচ্ছে, বিদ্যুতের লাইনে কোনো কিছু হয়তো পড়েছে।’ 


এতে বিদ্যুতের সঞ্চালন বন্ধ হয়ে গেছে। তাঁদের কর্মীরা রেললাইন ধরে হেঁটে হেঁটে দেখছেন কোথায় সমস্যা হয়েছে। সমস্যার জায়গা খুঁজে পেলে তা ঠিকঠাক করা হবে বলে জানান এই কর্মকর্তা। 


এদিকে মেট্রোরেল বন্ধ থাকায় রাজধানীর উত্তরা উত্তর (দিয়াবাড়ি) স্টেশনে যাত্রীদের ভিড় দেখা গেছে। অনেকে টিকিট কাটার জন্য কাউন্টারের সামনে দাঁড়িয়ে রয়েছেন, তবে টিকিট বিক্রি করা হচ্ছে না। 


উত্তরা উত্তর স্টেশনে টিকিট কাটতে না পেরে অপেক্ষারত যাত্রী রুবাইয়েত হোসেন বলেন, দেড় ঘণ্টা অপেক্ষা করছি কিন্তু ৯টা ৩৫ মিনিটের মেট্রো  এখনো ছেড়ে যায়নি।


শেয়ার করুন