২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১০:৪২:১৬ পূর্বাহ্ন
বগুড়ায় ব্যবসায়ীর কবজি ও পায়ের গোড়ালি কেটে নেওয়ার অভিযোগ
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২৩
বগুড়ায় ব্যবসায়ীর কবজি ও পায়ের গোড়ালি কেটে নেওয়ার অভিযোগ

বগুড়ায় পথ রোধ করে এক ব্যবসায়ীর দুই পায়ের গোড়ালি এবং এক হাতের কবজি কেটে নেওয়ার অভিযোগ উঠেছে। আহত ব্যবসায়ীর নাম আশিক সরকার (৪০)। গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে বগুড়া শহরতলির এরুলিয়া ইউনিয়নের বানদীঘি গ্রামের রাস্তায় এ ঘটনা ঘটে। 


আশিক সরকার বানদীঘি মণ্ডলপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। তিনি বিভিন্ন হাটে মৌসুমি মালামাল কেনাবেচা করেন। বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) শাহিনুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন। 


শাহিনুজ্জামান বলেন, শাহীন ব্যবসায়িক কাজ শেষে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ১০টার দিকে চার-পাঁচজন সন্ত্রাসী বাড়ির কাছাকাছি রাস্তার ওপর তাঁর পথ রোধ করে। এরপর তাঁকে ধরে রাস্তা থেকে দূরে নিয়ে যায়। সেখানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাঁ হাতের কবজি এবং দুই পায়ের গোড়ালি কেটে নেয়। এরপর তাঁকে ফেলে রেখে পালিয়ে যায়। গ্রামের লোকজন গোঙানির শব্দ পেয়ে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১২টার দিকে ঢাকায় স্থানান্তর করা হয়। 


শাহিনুজ্জামান আরও বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত কয়েকজনের নাম পাওয়া গেছে। তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তবে কী কারণে হাত-পা কেটে আহত করা হয়েছে তা জানা যায়নি।


শেয়ার করুন