২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:০৮:৪৮ অপরাহ্ন
রাণীনগরে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২৩
রাণীনগরে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা

নওগাঁর রাণীনগরে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে রিপন খাঁ ওরফে কলিমুদ্দিন (১৮) নামে এক যুবক আত্মহত্যা করেছে। রবিবার দুপুর ১২টার দিকে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


মৃত যুবক রিপন খাঁ ওরফে কলিমুদ্দিন উপজেলার গোনা দরগাপাড়া গ্রামের আইয়ুব খাঁর ছেলে। সে পেশায় একজন দিনমজুর (কৃষক) ছিলেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তার সঠিক কোন কারণ বলতে পারেনি কেউ।


নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার সকাল ৭টার দিকে কলিমুদ্দিন গ্রামের একটি পুকুরে মাছের খাবার দিতে যায়। খাবার দেওয়া শেষে সবার অজান্তে গ্যাস ট্যাবলেট খান কলিমুদ্দিন। সকাল ৮টার দিকে কলিমুদ্দিন গোনা বাজারে একটি দোকানের সামনে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে তার পরিবারে খবর দেন। পরে স্থানীয় ও পরিবারের লোকজন কলিমুদ্দিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় কলিমুদ্দিনকে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এ বিষয়ে রাণীনগর থানার ভারপ্রাপ্ত ওসি মো: সেলিম রেজা বলেন, যুবক কলিমুদ্দিনের মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। আর এ ঘটনায় কলিমুদ্দিনের পরিবার থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।


শেয়ার করুন