২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৩১:৫০ পূর্বাহ্ন
আ.লীগের সাফল্য ও উন্নয়ন তুলে ধরে উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু'র শোভাযাত্রা
  • আপডেট করা হয়েছে : ১৭-১০-২০২৩
আ.লীগের সাফল্য ও উন্নয়ন তুলে ধরে উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু'র শোভাযাত্রা

রাজশাহী-৫ আসনে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন সাফল্য তুলে ধরে বিশাল শোভাযাত্রা করেছেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে এমপির মনোনয়ন প্রত্যাশী রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু।

সোমবার (১৬ অক্টোবর) বিকেলে পুঠিয়া উপজেলা পরিষদ চত্তর থেকে কয়েক শতাধিক মোটরসাইকেল ও যানবাহন নিয়ে এই শোভাযাত্রায় হাজারো নেতাকর্মী অংশ নেন।

আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে শোভাযাত্রাটি পুঠিয়া থেকে তাহেরপুর বাজার হয়ে পরে দুর্গাপুর মেডিকেল মোড় এলাকায় এক সংক্ষিপ্ত পথসভার আয়োজন করা হয়।

জিএম হিরা বাচ্চু বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সাফল্য বার্তা নিয়ে শোভাযাত্রা-লিফলেট বিতরণ  করেছি। হাজারো তৃণমূলের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে এই শোভাযাত্রায় অংশ নিয়েছেন। নৌকার পক্ষে আমরা সবাই একসঙ্গে আছি। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগকে আবারও বিজয়ী করতে নৌকায় ভোট দিতে সবার প্রতি আহ্বান জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন,  রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন এবিএম সাখাওয়াত হোসেন বাসার, সাবেক ছাত্রনেতা, প্রভাষক মোঃ আব্দুল হান্নান, পুঠিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ শরিফুল ইসলাম টিপু, পুঠিয়া পৌর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো: ইসমাইল হোসেন, বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: মানজুরুল ইসলামসহ তৃণমূল আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করুন