২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১০:০১:২১ পূর্বাহ্ন
নগরীতে বিপুল পরিমান ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ২২-১০-২০২৩
নগরীতে বিপুল পরিমান ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। নগরীর বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া ও বালিয়া পুকুর বড়বটতলা এলাকায় অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে গ্রেফতার করে।


গ্রেফতারকৃতর নাম মোসা: কলি আক্তার (৩৫) রাজশাহী মহানগরী’র বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়ার মো: আরেফিন ইসলাম সঞ্জুর স্ত্রী। সে বর্তমানে বালিয়া পুকুর বড়বটতলার বাসিন্দা।


নগর পুলিশ জানায়, গতকাল শনিবার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় এক ব্যক্তি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে।


এমন সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই দল নগরীর বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে কলি আক্তারকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে এক হাজার পিস ইয়বিা উদ্ধার হয়।


পরে তাকে জিজ্ঞাসাবাদ করে তার বালিয়া পুকুর বড়বটতলায় ভাড়া বাসা তল্লাশি করে আরও ৪ হাজার পিস ইয়াবা ও নগদ ১ লক্ষ ৩৭ হাজার টাকা উদ্ধার হয়।


গ্রেফতার কলি দীর্ঘদিন যাবৎ তার পলাতক স্বামী  আরেফিন ইসলাম সঞ্জুর সহযোগিতায় ইয়াবা বিক্রি করে আসছিল। গ্রেফতার কলির বিরুদ্ধে বোয়ালিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


শেয়ার করুন