০১ মে ২০২৪, বুধবার, ১০:৫৭:০৫ অপরাহ্ন
ভারতে চিকিৎসাধীন ’রাসেল’ নাশকতা মামলার আসামী
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২৩
ভারতে চিকিৎসাধীন ’রাসেল’ নাশকতা মামলার আসামী

রাজশাহীর পুঠিয়ায় ভারতে চিকিৎসাধীন রাসেল (৩৩) কে নাশকতা মামলার আসামী করা হয়েছে। সে পুঠিয়ার বিড়ালদহ এলাকার আব্দুর রশীদের ছেলে। মামলার আসামী মো: ভুলু (৫৫) নামের একজন বিএনপি কর্মীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিরপেক্ষ নির্বাচনের দাবিতে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকে অবরোধ চলাকালে রোববার (৫ নভেম্বর) পুঠিয়ার বিড়ালদহ এলাকায় মহাসড়কের ব্রীজের উপর টায়ার জ্বালিয়ে অবরোধ পালন করার দায়ে রাজশাহী জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জুলফিকার রহমান ভূট্রোসহ স্হানীয় আরও ১০ বিএনপি নেতাকর্মীর নাম উল্লেখ করে একটি নাশতার মামলা করে পুঠিয়া থানা পুলিশ। এই মামলায় আরও ১৭০/১৮০ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। এই মামলার কারণে পুঠিয়া বিএনপি, ছাত্রদল, যুবদলের নেতাকর্মীরা এলাকায় গা ঢাকা দিয়েছে।

এদিকে এই মামলায় ভারতে চিকিৎসাধীন রাসেল নামের একজনকে আসামী করা হয়েছে। এতে তার পরিবার ও আত্মীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। রাসেলের বাবা আব্দুর রশীদ জানান, তার ছেলে অসুস্থ। সে চিকিৎসার জন্য ১৫ দিন ধরে ভারতে অবস্থান করছে। অথচ তাকে নাশকতা মামলার আসামী করা হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, গত রোববার কিছু মানুষ ঢাকা-রাজশাহী মহাসড়কের বিড়ালদহ এলাকায় একটি ব্রীজের উপর টায়ার জ্বালিয়ে নাশকতার সৃষ্টি করে। এই ঘটনায় মামলা করা হয়েছে। তবে ভারতে চিকিৎসাধীন রাসেলের বিষয়ে কিছু বলতে রাজি হননি তিনি।


শেয়ার করুন