২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:০৯:১৮ অপরাহ্ন
ভোটার আনার দায়িত্ব প্রার্থীদের-রাজশাহীতে নির্বাচন কমিশনার রাশেদা
  • আপডেট করা হয়েছে : ২৮-১১-২০২৩
ভোটার আনার দায়িত্ব প্রার্থীদের-রাজশাহীতে নির্বাচন কমিশনার রাশেদা

রাজশাহীর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, রিটার্নিং অফিসার, নির্বাচন কর্মকর্তাদের বৈঠক করেছেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা। এসময় তিনি বলেছেন, ভোটকেন্দ্রে ভোটার আনার দায়িত্ব ভোটারদের। তবে আচরণবিধি কেউ ভঙ্গ করলে অবশ্যই আমরা কঠোর ব্যবস্থা নিব। বিএনপি নির্বাচনে আসতে চাইলে মার্জিন সময়ের মধ্যে আসতে হবে। তাহলে সিডিউল পরিবর্তন করা যাবে। নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করতে চাই নির্বাচন কমিশন। রাজশাহী অঞ্চলের আইনশঙ্খলা বাহিনীর সদস্যরাও একটি সুষ্ঠ নির্বাচন উপহার দিতে আমাদের আশ্বস্ত করেছেন।আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত রাজশাহী, নাটোর, পাবনা ও চাঁপাইবনাবগঞ্জের দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে রুদ্ধদার বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।


নির্বাচন কমিশনার পরে সাংবাদিকেদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এসময় তিনি বলেন, নির্বাচন সুষ্ঠ ও সুন্দরভাবে করতে আমরা বিভিন্ন দিক-নিদের্শনা দিয়েছি। একটি সুন্দর নির্বাচন উপহার দিতে আমরা বদ্ধ পরিকর।’


এসময় উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার দেওয়ান মোহাম্মদ হুমায়ন কবির, রাজশাহী রেঞ্জ পুলিশের ডিআইজি আনিসুর রহমান, রাজশাহী মহানগর পুরিশ কমিশনার বিপ্লব বড়–য়া ও রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ।


শেয়ার করুন