২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১০:১২:৪৯ অপরাহ্ন
অবরোধ সমর্থনে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ
  • আপডেট করা হয়েছে : ০৪-১২-২০২৩
অবরোধ সমর্থনে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে অবরোধের সমর্থনে উত্তরাতে মিছিল ও পিকেটিং করেছেন নেতাকর্মীরা।  সোমবার সকাল ৭টার দিকে উত্তরায় ৪নং সেক্টর পার্কের উত্তর দিক থেকে শুরু হয়ে ঢাকা গাজীপুর প্রধান সড়কে এসে মিছিলটি শেষ হয়।  


এ সময়  মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, উত্তরের আহ্বায়ক পেয়ারী মোস্তফা, সদস্য সচিব অ্যাডভোকেট রুনা, মহিলা দল নেত্রী জাকিয়া সুলতানা, পারভিন, নাজমা শিকদার, তামান্না, তহমিনাসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


রুহুল কবির রিজভী বলেন, একতরফা নির্বাচনের নামে দেশে চরম তামাশা চলছে। অবৈধ সরকারের গৃহপালিত নির্বাচন কমিশন আওয়ামী লীগের প্রেসক্রিপশন অনুযায়ী প্রার্থী বাছাই করে দিচ্ছে। কোন আসনে কে নির্বাচন করবে তাও ঠিক করে দিচ্ছে কমিশন। সেখানে যাকে রাখার দরকার তাকে রেখে বাকিদের মনোনয়ন বাতিল করছে।  তিনি বলেন, জাতির সঙ্গে এ রকম প্রহসনের খেলা বন্ধ করুন। অবিলম্বে পদত্যাগ করুন।  তা না হলে জনগণ আপনাদের ছাড়বে না। 


রিজভী আরও বলেন, সাজানো একতরফা নির্বাচনের নামে দেশকে ধ্বংস করে দিচ্ছেন শেখ হাসিনা। দেশ ধ্বংস হয় হোক সেদিকে শেখ হাসিনার কোনো মাথাব্যথা নেই। আজকে দেশের উৎপাদনমুখী সব সেক্টর চরম হুমকিতে পড়েছে। আমদানি-রপ্তানি প্রায় বন্ধ। লুটপাটের কারণে আর্থিক প্রতিষ্ঠানগুলো ধ্বংস হয়ে গেছে। দ্রব্যমূল্য বৃদ্ধিতে মানুষ এখন দিশাহারা। শাকসবজি থেকে শুরু করে নিত্যপ্রয়োজনীয় সব পণ্য এখন মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। গরিব মানুষগুলো একবেলা পেট ভরে খেতে পারছে না। অনাহারে-অর্ধাহারে দিন কাটাচ্ছেন তারা। এ অভুক্ত জনগণের রোষানল থেকে আপনারা বাঁচতে পারবেন না।


শেয়ার করুন