১৮ অগাস্ট ২০২২, বৃহস্পতিবার, ০৪:৫২:৫৮ অপরাহ্ন
রাজশাহী জেলা ডিবি পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪
  • আপডেট করা হয়েছে : ১৭-০৬-২০২২
রাজশাহী জেলা ডিবি পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪

রাজশাহী জেলা ডিবি পুলিশের পৃথক ৩ টি অভিযানে ৮০ বোতল ফেন্সিডিল ও ১০০ গ্রাম হেরোইনসহ ৪ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাজশাহীর বাঘা উপজেলাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে জেলা ডিবি পুলিশ। শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইফতেখার আলম।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজশাহী পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর দিক নির্দেশনায় জেলা ডিবি পুলিশের ওসি রবিউল ইসলামের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মুহাম্মদ রুহুল আমিন, এসআই বদিউজ্জামান, এসআই জাহাঙ্গীর আলম সরকার ও এসআই ইনামুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স সহায়তায় শুক্রবার সকাল থেকে সন্ধা পর্যন্ত পৃথক পৃথক তিনটি অভিযানে বাঘা এলাকা হতে সজীব (৩২) পিতা নুরুল হক, শামিম হোসেন নান্টু (৩৬) পিতা মন্টু আলি উভয়ের সাং মীরগঞ্জ ভানুকরকে একই গ্রামের পলাতক আসামি রিপন এর বাড়ি থেকে ৩০ বোতল ফেন্সিডিলসহ দুই জনকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে, গোদাগাড়ী উপজেলায় অভিযান চালিয়ে আসামি মাসুদ রানা (২৭), পিতা- মৃত জালাল উদ্দিন, সাং- শাহাদ্বিপুরকে তার বাড়ি সংলগ্ন মুরগির ফার্ম এর পাশ থেকে ১০০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়।

এদিকে, অপর এক অভিযানে ইমাম (১৬) পিতা- মোঃ তরিকুল ইসলাম, সাং- মহিষালবাড়িকে ৫০ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে গ্রেপ্তার করা হয়।

এ সংক্রান্তে গ্রেপ্তারকৃত আসামী ও পলাতক আসামীদের বিরুদ্ধে বাঘা থানায় ও গোদাগাড়ী মডেল থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে। রাজশাহী জেলা ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যহত রয়েছে।

শেয়ার করুন