২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:১৫:৪৫ পূর্বাহ্ন
ঢাকা ১৭ আসনের এনপিপি প্রার্থী মজনু'র গণসংযোগ
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২৩
ঢাকা ১৭ আসনের এনপিপি প্রার্থী মজনু'র গণসংযোগ

মারুফ  সরকার,স্টাফ রিপোর্টার :   দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসনের ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মনোনীত প্রার্থী গোলাম ফারুক মজনু (আম) নির্বাচনী প্রচারের শেষ সময়ে গণসংযোগ, মতবিনিময় ও প্রচারণায় ব্যস্ত দিন কাটাচ্ছেন।দিনরাত নির্বাচনী বিভিন্ন এলাকার, অলিগলি ও পাড়া-মহল্লায় ভোটারদের কাছে ছুটে বেড়াচ্ছেন।ভোটারদের দ্বারে দ্বারে দোয়া, ভালোবাসা ও ভোট চাইছেন। রাস্তা-ঘাট, জলাবদ্ধতা দূরীকরণসহ নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন আম প্রতীকের প্রার্থী গোলাম ফারুক মজনু।


শুক্রবার দুপুর থেকে মহাখালী আমতলী এলাকায় নির্বাচনী গণসংযোগ ও প্রচার-প্রচারণা শুরু করেন আম মার্কা নিয়ে মজনু।গণসংযোগের মিছিলে ন্যাশনাল পিপলস পার্টি এনপিপি'র সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ব্যবসায়ী, দোকানি ও ভোটারদের কাছে যান।পরে গণসংযোগটি মহাখালী বিভিন্ন এলাকা হয়ে সন্ধ্যায় নিকেতন এলাকায় নেতাকর্মী এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় সভা করেন। সভা শেষে গণসংযোগের মিছিলটি আবার মহাখালী সাততলা এলাকায় গিয়ে শেষ করেন।ভোটারদের কাছে ভোট ও দোয়া চেয়ে ভোটের দিন কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করার আহ্বান জানান তিনি।


পরে রাতে দক্ষিণ পাড়ার বাসিন্দা ও আইপিএস স্টাফদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় আম প্রতীকের প্রার্থী গোলাম ফারুক মজনু ভোটারদের উদ্দেশে বলেন, এ ওয়ার্ডে বেশিরভাগ বাসিন্দা নিম্ন আয়ের। খেটে খাওয়া মানুষরা রাজনীতি বুঝেনা আর এই মানুষের কল্যাণে কাজ করাই আমার লক্ষ্য। আপনারা আগামী সাতই জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে আম প্রতীকে ভোট দিবেন।


শেয়ার করুন