২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ০৩:২৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ওআইসি সদস্য দেশগুলোর তথ্যমন্ত্রীদের সম্মেলনে যোগ দিতে তুরস্ক পৌঁছেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী রাজধানীর ঝিলপাড় বস্তিতে আগুন আকাশে শাবান মাসের চাঁদ, ২৫ ফেব্রুয়ারি শবেবরাত রাজশাহীতে তিন সহযোগিসহ ধর্ষ’ক গ্রেপ্তার মা-বাবাকে আর বৃদ্ধাশ্রমে দিতে হবে না: সমাজকল্যাণ মন্ত্রী ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যক্তির ১৫ দিনের কারাদণ্ড,৫০ হাজার টাকা জরিমানা চাটখিল থানার পাশেই, টেক্সটাইলের রং ও ক্যামিকেল দিয়ে তৈরী হচ্ছে জন্মদিনের কেক,নিরব ভুমিকায় উপজেলা প্রশাসন! কমলগঞ্জে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ মৌলভীবাজার হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ জীববৈচিত্র্য ফিরে পাচ্ছে শেরপুরের গারো পাহাড়
সর্বনিম্ন রিচার্জের সিদ্ধান্ত থেকে পিছু হটল গ্রামীণফোন
  • আপডেট করা হয়েছে : ১৪-০১-২০২৪
সর্বনিম্ন রিচার্জের সিদ্ধান্ত থেকে পিছু হটল গ্রামীণফোন

বিটিআরসির নির্দেশনা ও গ্রাহকদের অসন্তোষের কারণে সর্বনিম্ন ৩০ টাকা রিচার্জের সিদ্ধান্ত থেকে আপাতত সরে এসেছে গ্রামীণফোন।


এর আগে, গ্রামীণফোন সিদ্ধান্ত নিয়েছিল- তাদের গ্রাহকরা ৩০ টাকার কম রিচার্জ করতে পারবে না। এরপর টেলিকম অপারেটরটির গ্রাহকরা এই সিদ্ধান্তের বিরুদ্ধে সামাজিক মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন।


গণমাধ্যমে গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশন শারফুদ্দিন আহমেদ চৌধুরী জানিয়েছেন, এখনই সর্বনিম্ন রিচার্জ ৩০ টাকা করা হচ্ছে না। আগের মতোই ২০ টাকাই থাকছে। বিটিআরসির সঙ্গে আলোচনা করে তারা এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।


৮ জানুয়ারি গ্রামীণফোন গ্রাহকদের মোবাইলে বার্তা পাঠিয়ে জানায়, ২০ টাকার পরিবর্তে ১০ জানুয়ারি থেকে সর্বনিম্ন রিচার্জ ৩০ টাকা করতে হবে। এরপর বিভিন্ন গ্রুপে গ্রাহকরা ক্ষোভ প্রকাশ করতে থাকেন। এমনকি ফেসবুকে ইভেন্ট খুলে গ্রামীণফোন বয়কটেরও ঘোষণা দেন। তাতে গ্রাহকদের পক্ষ থেকে ভালো সাড়াও মেলে। এই ঘটনার দুই দিন যেতে না যেতেই পিছু হটল বাংলাদেশের বৃহৎ মোবাইল ফোন অপারেটরটি। 


শেয়ার করুন