২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৪৪:৩১ অপরাহ্ন
বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে জাসদ নেতা শফিকে প্রার্থী ঘোষণা
  • আপডেট করা হয়েছে : ২৫-০১-২০২৪
বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে জাসদ নেতা শফিকে প্রার্থী ঘোষণা

রাজশাহীর বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে জাসদ নেতা শফিউর রহমান শফিকে প্রার্থীতা ঘোষণা করা হয়েছে । বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি এ প্রার্থীতা ঘোষণা করেন।


জানা যায়, বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি বাঘা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, জাতীয় সমাজ তান্ত্রিক দল (জাসদ ইনু)’র  জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা মুক্তিযোদ্ধা কমিটির সাবেক কসান্ডার, তৎকালিন ১ নম্বর বাজুবাঘা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। বর্তমানে তিনি জাতীয় সমাজ তান্ত্রিক দল (জাসদ ইনু)’র  কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য।


প্রেস বিজ্ঞপ্তিতে বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি উল্লেখ করেছেন প্রাকৃতিক দুর্যোগসহ যে কোনো ধরনের সংকট মোকাবেলায় দলীয় নির্দেশনা মোতাবেক উপজেলাবাসীর পাশে সব সময় রয়েছি। দলীয় নির্দেশিত সব কর্মসূচি ও সাংগঠনিক কর্মকান্ড নিষ্ঠার সঙ্গে করছি। রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ড করতে গিয়ে জেল খেটেছি, মামলা হামলার শিকার হতে হয়েছে। তারপরও উপজেলার সর্বস্তরের জনসাধারণের ভালোবাসায় নির্বাচন করতে যাচ্ছি। চেয়ারম্যান পদে নির্বাচিত হলে উপজেলা হবে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজ মুক্ত।


শেয়ার করুন