২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:১০:০৬ অপরাহ্ন
বাগমারায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে রশি দিয়ে বেধে নির্যাতন
  • আপডেট করা হয়েছে : ৩১-০১-২০২৪
বাগমারায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে রশি দিয়ে বেধে নির্যাতন

রাজশাহীর বাগমারায় থামছেই না নির্বাচনী পরবর্তি সহিংসতা। গত ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনের পর থেকেই উপজেলার বিভিন্ন জায়গায় স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের কর্মী সামর্থকদের উপর হামলা-নির্যাতন চলছেই।


এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার সকাল ১১টার দিকে উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের সমষপাড়া গ্রামের রাজু আহমেদ (২৫) নামের যুবককে রশি দিয়ে বেধে বেধড়ক মারপিট করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তাঁকে বাগমারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।


নির্যাতনের শিকার রাজু (২৫) ওই এলাকার আব্দুস সাত্তারের ছেলে। তিনি অভিযোগ করে জানান, গত নির্বাচনে তিনি সাবেক এমপি এনামুলের পক্ষে কাজ করেন। এতে ক্ষিপ্ত হয়ে নির্বাচনের পর থেকে জয়ী হওয়া নৌকার প্রার্থী কালামের সমর্থক ও গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর সরকারের লোকজন তাঁকে হুমকি দিয়ে আসছিল। ভয়ে তিনি বাড়ি ছেড়ে পালিয়েছিলেন।


তিনি জরুরী কাজে গতকাল সকালে পাশবর্তি নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার সরকুতিয়া গ্রাম থেকে বাড়িতে ফিরছিলেন। কিন্তু ফেরার সময় সমষপাড়া বাজারে পৌঁছামাত্র রাস্তা আটকিয়ে তাঁর মোটরসাইকেল থামিয়ে ওই গ্রামের বাসিন্দা জুয়েল, সারোয়ার হোসেন রাব্বি, রামরামা গ্রামের তুহিনসহ কয়েকজন মিলে রাজুকে রশি দিয়ে বেধে ফেলে। এর পর তারা কয়েকজন মিলে বেধড়ক পিটিয়ে আহত করে। এক পর্যায়ে রাজুর অবস্থা বেগতিক দেখে নির্যাতনকারীরা তাকে ফেলে রেখে চলে যায়। পরে রাজুকে উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়।


বাগমারা থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার বলেন, ‘কারা মেরেছে বলতে পারব না। তবে ছেলেটা হাসপাতালে ভর্তি আছে। তাকে রশি দিয়ে বেধে পিটিয়ে আহত করা হয়েছে বলে শুনেছি। এখনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।’


জানতে চাইলে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেন, এই ধরনের অভিযোগ আমার জানা নাই। কাউকে নির্যাতন করা হলে খোঁজ নিয়ে আমি ব্যবস্থা নিব।’


শেয়ার করুন