১৯ জুলাই ২০২৪, শুক্রবার, ০৫:৫০:৫০ অপরাহ্ন
কেশরহাট উচ্চ বিদ্যালয়ে বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত
  • আপডেট করা হয়েছে : ১১-০২-২০২৪
কেশরহাট উচ্চ বিদ্যালয়ে বিদায় ও  নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২ টার সময় বিদ্যালয়ের চত্তরে কেশরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক সাগীরা হুসনা শাপলা ও নাজমা খাতুনের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মো: কামরুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন কেশরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সহিদুজ্জামান।


বিশেষ অতিথি ছিলেন কেশরহাট ডিগ্রী কলেজের অবসারপ্রাপ্ত অধ্যাপক আশরাফুল ইসলাম সুলতান, কেশরহাট উচ্চ বিদ্যালয়ের অবসারপ্রাপ্ত শিক্ষক রিয়াজুল ইসলাম রিয়াজ, সহকারী শিক্ষক খোরশেদ আলম, মোহনপুর উপজেলা পুলিশ বিভাগের টাফিক সার্জেন আব্দুর রাজ্জাক, কেশরহাট পৌরসভার সাবেক কাউন্সিলর মাসুদ রানা মাসুদ আহমেদ রানা, অধ্যাপক রুবাইয়াত হোসেন উজ্জ্বল, বিশিষ্ট সমাজসেবক দেলোয়ার হোসেন, আওয়ামী লীগ মহাসিন আলী, উজ্জ্বল প্রমুখ।


পবিত্র কোরআন তেলওয়াত গীতা পাঠের মধ্যে অনুষ্ঠান শুরু করা হয়। প্রথমে প্রধান অতিথিসহ বিশেষ অতিথি এবং বিদায় পরীক্ষার্থী ও নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। অতিথিরা পরীক্ষার্থীদের প্রতি প্রস্তুতিমূলক পরামর্শ দেন। পরে দোয়া পরিচালনা করে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।


শেয়ার করুন