১৮ অগাস্ট ২০২২, বৃহস্পতিবার, ০৪:০৫:১২ অপরাহ্ন
রাজধানীতে লেকে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু
  • আপডেট করা হয়েছে : ২৯-০৬-২০২২
রাজধানীতে লেকে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু

রাজধানী ঢাকার উত্তরা ৩নং সেক্টর বড় মসজিদ সংলগ্ন লেকে গোসল করতে নেমে তাওসীফ রাহীম (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ বছর উত্তরা হাই স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল তাওসীফের। 


তাওসীফ রাহীম উত্তরার ১৪নং সেক্টর ১০নং রোডে বাবা মায়ের সঙ্গে থাকতেন। তার গ্রামের বাড়ি নোয়াখালী। তার বাবা ১৪নং সেক্টর জোহরা মার্কেটে ব্যবসা করেন।


কয়েকজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বুধবার দুপুর ২টার পর তাওসীফ রাহীম তার দুই বন্ধু মুশফিক এবং হিমেলের সঙ্গে লেকে গোসল করতে নামেন।


সাঁতার না জানা তাওসীফ গোসল করার একপর্যায়ে গভীর লেকে তলিয়ে যান।



তবে রাহীমের বন্ধু মুশফিক যুগান্তরকে বলেন, লেক পাড়ে আড্ডা দেয়ার এক পর্যায়ে তিনি পা পিছলে লেকে পড়ে যান। তাকে উদ্ধার করতে মৃত্যুবরণ করা তাওসীফ রাহীম এবং হিমেল পানিতে নামেন।এক পর্যায়ে তাওসীফ পানিতে তলিয়ে যান।


এরপর এলাকার স্থানীয় লোকজন ছুটে এসে লেকে নেমে পানিতে তলিয়ে যাওয়া তাওসীফ রাহীমকে উদ্ধার করার চেষ্টা করেন। 


এরপর লেকে শিক্ষার্থী নিখোঁজ হওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল লেকে নেমে তাওসীফ রাহীমকে উদ্ধার করেন। 


উত্তরা পশ্চিম থানার এসআই আব্দুল খালেক যুগান্তরকে জানান, ডুবুরি দল রাহীম কে তীরে উঠালে তাকে দ্রুত স্থানীয় ক্রিসেন্ট হাসপাতালে নেয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 


তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাওসীফ রাহীমের দুই বন্ধুকে আটক করে পশ্চিম থানায় নেয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন