১৩ অগাস্ট ২০২২, শনিবার, ০৯:২৩:০১ অপরাহ্ন
মোটরবাইক প্রাইভেট কার সংঘর্ষ, আটক এক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৫-২০২২
মোটরবাইক প্রাইভেট কার সংঘর্ষ, আটক এক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজলা প্রবেশপথে প্রাইভেট কারের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে একজনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানা পুলিশের ওসি তুহিন আহমেদ।

গতকাল (২৭ মে) সন্ধ্যা ছয়টায় দূর্ঘটনাটি সংগঠিত হয়েছে বলে জানা যায়। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় রাবি ইতিহাস বিভাগের শিক্ষক হোসনে আরা এবং তাঁর স্বামী মঈন উদ্দিন আহমেদ তাদের প্রাইভেট কারে করে কাজলা গেট দিয়ে প্রবেশ করেছিলেন। এমন সময় বিনোদপুর হতে আসা আবদুল্লাহ আল ইউসুফের মোটরবাইকের সাথে প্রাইভেট কারের সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কার এর বাম পাশের পিছনের ডোর ক্ষতিগ্রস্ত হলে পরে উভয়ের মধ্যে তর্কের একপর্যায়ে মারপিট শুরু হয়। বিষয়টি কাজলা গেট ডিউটিরত পুলিশ, আনসার ও রাবি গার্ডের নজরে আসলে মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল ইউসুফকে আটক করে। পরে মতিহার থানা পুলিশ আটক ব্যাক্তিকে তার মোটরসাইকেল সহ থানায় নিয়ে যায়।

এ বিষয়ে মতিহার থানার ওসি তুহিন বলেন, গতকাল বিকেলে কাজলা গেটে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের গাড়িতে বহিরাগত এক বাইক ধাক্কা দেয়ার ফলে পিছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। ঘটনার জেরে উভয়ের মধ্যে তর্কাতর্কির একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুল্লাহ নামের একজনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় ঐ শিক্ষক থানায় মামলা করেছেন। বাইকে তিনজনই বহিরাগত ছিল। অপর দুইজনকেও আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য, আটক আবদুল্লাহর বাড়ি রাজশাহী মহানগরের রাজপাড়ার কাজিহাটা গ্রামে। তার পিতা মৃত আব্দুস সাত্ত্বার ও মাতা মোসাঃ সাহেদা বেগম।

শেয়ার করুন