১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:০০:৩৬ অপরাহ্ন
পুঠিয়া পৌরসভার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২২
পুঠিয়া পৌরসভার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

রাজশাহীর পুঠিয়া পৌরসভার বিদ্যুৎ বিল সাড়ে সাত লাখ টাকা বকেয়া থাকায় সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে পল্লী বিদ্যুৎ অফিস। বুধবার (০২ নভেম্বর) সকালে পুঠিয়া পৌরসভার মেয়র মামুন খান এ তথ্য নিশ্চিত করেন।

বিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, বকেয়া বিল পরিশোধ করতে একাধিকবার লিখিতভাবে অবগত করা হলেও পৌর কর্তৃপক্ষ সাড়া দিচ্ছেন না। তাই তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ (পুঠিয়া জোন) এর অধীনে পুঠিয়া পৌরসভায় তিনটি বিদ্যুৎ সংযোগ রয়েছে। এর মধ্যে পৌরসভার দফতর ও সড়ক বাতির জন্য আলাদা সংযোগ নেয়া হয়। গত কয়েক মাসে এই তিনটি সংযোগ মিলে মোট বকেয়া বিল দাঁড়িয়েছে সাত লাখ ৫০ হাজার টাকা।

এই বিষয়ে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম ইয়াকুব আলী বলেন, পৌরসভায় বকেয়া বিল সাড়ে সাত লাখ। আমরা বিষয়টি পৌরসভায় কয়েকবার অবগত করেছি। কিন্তু তারা কোনো কর্ণপাত করছেন না। যার কারণে শুধু পৌরসভার অফিস ছাড়া সড়কবাতি ব্যবহারের জন্য নেয়া বাকি দুটি লাইনের সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে।

পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুন খান বলেন, অফিসের সংযোগ আছে। শুধু সড়কবাতির সংযোগ কাটা হয়েছে। বকেয়া সাড়ে সাত লাখ টাকা সাবেক মেয়র রবিউল ইসলাম রবির আমলের। যাই হোক না কেন, তার বকেয়া আমি পরিশোধ করব না। এটা জনগণ বুঝে নিক।

শেয়ার করুন