২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৪৮:৫০ অপরাহ্ন
ব্যবসায়ীকে খুন করে টাকা ছিনতাই
  • আপডেট করা হয়েছে : ২৬-১২-২০২২
ব্যবসায়ীকে খুন করে টাকা ছিনতাই

নেত্রকোনার মদনে বাবুল চন্দ্র দাস (৪০) নামে এক ব্যবসায়ী খুন হয়েছেন। রোববার রাত ১০টার দিকে বাড়ি ফেরার পথে মদন বাজারের হরি মন্দিরের পাশে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। 

এ সময় তার কাছ থেকে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত বাবুল দাস উপজেলার পৌর সদরের মদন গ্রামের স্বর্গীয় হেমচন্দ্র দাসের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মদন বাজারে মুদি দোকান পরিচালনা করে আসছিলেন।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, বাবুল দাস প্রতিদিনের মতো রোববার রাত দশটায় দোকান বন্ধ করে টাকার ব্যাগ নিয়ে বাড়িতে ফিরছিলেন। বাড়ির পাশে মদন হরি মন্দিরের থেকে ২০০ গজ দূরে পৌঁছালে পেছন থেকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। 

আহত অবস্থায় বাবুল দাস হরি মন্দিরের কাছে গিয়ে লুটিয়ে পড়েন। মন্দিরে থাকা লোকজন তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মদন থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনা কাউকে শনাক্ত করা যায়নি। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন