১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:০৭:০৩ পূর্বাহ্ন
বিপিএলে খেলতে আসছেন না আফ্রিদি
  • আপডেট করা হয়েছে : ০৩-০১-২০২৩
বিপিএলে খেলতে আসছেন না আফ্রিদি

পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদিকে দলে ভিড়িয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে বিপিএল শুরুর আগেই দুঃসংবাদ কুমিল্লার জন্য। সেই আফ্রিদিকে পাচ্ছে না দলটি। কারণ হাঁটুর ইনজুরি থেকে এখনো সেরে উঠতে পারেননি তিনি।

গত বছরের জুলাইয়ে শ্রীলংকার বিপক্ষে টেস্ট ম্যাচ খেলার মাঝে হাঁটুতে চোট পান আফ্রিদি। এর পর প্রায় সাড়ে তিন মাস মাঠের বাইরে থাকতে হয়েছিল তাকে। সবশেষ নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচে আবারও সেই হাঁটুতে চোট পান তিনি। এর পর থেকেই এখনো মাঠের বাইরে আছেন তিনি। 

সবশেষ আফ্রিদির ইনজুরি আপডেট নিয়ে সোমবার আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। সেখানে জানিয়েছে সোমবার থেকেই পুনর্বাসন প্রক্রিয়া শুরু করেছেন সময়ের অন্যতম সেরা এই পেস বোলার।   

পাকিস্তান বোর্ডের সেই বিবৃতিতে বলা হয়েছে, ‘করাচিতে জাতীয় দলের মেডিকেল টিমের তত্ত্বাবধানে সোমবার পুনর্বাসন প্রক্রিয়া শুরু করবে শাহিন আফ্রিদি। এর মধ্য দিয়ে যেমন শাহিনের সর্বোচ্চ যত্ন নেওয়া যাবে, তেমনি মেডিকেল স্টাফরা তার অগ্রগতি পর্যবেক্ষণ করতে পারবেন এবং তার ফেরার প্রক্রিয়া মসৃণ করে তোলায় সহায়তা করতে পারবেন।’

ইএসপিএন ক্রিকইনফোর খবর অনুযায়ী, ফেব্রুয়ারি মাসে পিএসএল দিয়ে মাঠে ফিরবেন আফ্রিদি। সে ক্ষেত্রে তারকা এই পেসারকে ছাড়াই পুরো বিপিএল মৌসুম খেলতে হবে কুমিল্লাকে। যদিও কুমিল্লার ম্যানেজমেন্ট থেকে এখনো কিছু জানা যায়নি।

শেয়ার করুন