২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৩২:২৮ অপরাহ্ন
পাবনায় চাচাকে কুপিয়ে হত্যা করেছে ভাতিজা
  • আপডেট করা হয়েছে : ২৯-০৪-২০২৩
পাবনায় চাচাকে কুপিয়ে হত্যা করেছে ভাতিজা

পাবনা সদর উপজেলার গয়েশপুরে চাচাকে কুপিয়ে হত্যা করেছে ভাতিজা । নিহতের নাম মওলানা সাদেক আলী প্রামাণিক (৬২) এঘটনায় নিহতের ভাতিজা ঘাতক রবিউল ইসলাম (৪৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত ব্যাক্তি পুস্পপাড়া কামিল মাদ্রাসার শিক্ষক এবং জামায়াত রাজনীতির সাথে জড়িত ছিলেন৷

শুক্রবার (২৮ এপ্রিল) সন্ধ্যার দিকে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত বুধবার (২৬ এপ্রিল) সকালে তাকে কুপিয়ে গুরুতর জখম করা হয়।

নিহত মাওলানা সাদেক আলী গয়েশপুর ইউনিয়নের রথখোলা গ্রামের তোরাব আলী প্রামানিকের ছেলে। একই ইউনিয়ন জামায়াতের সাবেক সভাপতি। একাধিকবার ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে কয়েক ভোটে পরাজিত হয়েছিলেন।

ঘাতক রবিউল ইসলাম একই গ্রামের তমিজ উদ্দিন প্রামাণিকের ছেলে। রবিউল নিহত সাদেক আলী প্রামানিকের চাচাতো ভাইয়ের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, রবিউল মানসিকভাবে বিকারগ্রস্ত গত বুধবার সে বাড়ির সামনে বসে ছিলেন। নিহত সাদেক আলী তার সামনে দিয়ে বাড়ি ফেরার পথে অতর্কিত পেছন থেকে তাকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পাবনা সদর হাসপাতালে পরে রাজশাহীতে স্থানান্তর করা হয়। সেখানে আজ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঘটনার দিনই অভিযুক্ত রবিউলকে গ্রেপ্তার করা হয়েছে। সে মানসিকভাবে বিকারগ্রস্ত। ঘটনায় রাজনৈতিক সংশ্লিষ্টতা রয়েছে কিনা তা তদন্তের পর জানা যাবে বলেও জানান ওসি।

শেয়ার করুন