২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:০৫:০১ পূর্বাহ্ন
জিএম কাদেরের মোবাইল চুরি: চোরচক্রের ৫ সদস্যের বিরুদ্ধে চার্জশিট
  • আপডেট করা হয়েছে : ০১-০৫-২০২৩
জিএম কাদেরের মোবাইল চুরি: চোরচক্রের ৫ সদস্যের বিরুদ্ধে চার্জশিট

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের মোবাইলফোন চুরির মামলায় চোরচক্রের পাঁচ সদস্যের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। চার্জশিটভুক্ত আসামিরা হলেন- আজিজুল (২০), আজিজ (২১), ইসমাইল (২৪), সুবল চন্দ্র ঘোস (৩২) ও সানাউল (৩২)।


সম্প্রতি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার উপ-পরিদর্শক রুবেল শেখ। মামলাটি বিচারের জন্য ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে বদলি করা হয়েছে। সেখানে এ মামলার বিচারকার্য অনুষ্ঠিত হবে।



মামলার চার্জশিটে বলা হয়েছে, গত বছরের ৭ সেপ্টেম্বর শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের সামনে থেকে চোরচক্রের দুই সক্রিয় সদস্য আজিজুল ও আজিজকে গ্রেফতার করা হয়। আজিজুল ফোনটি চুরি করে। যা পরে গ্রেফতার ইসমাইলের কাছে ১৮ হাজার টাকায় বিক্রি করে দেয়।


এমন তথ্যে ওই দিন হাতিরঝিল থানা এলাকা থেকে ইসমাইলকে গ্রেফতার করা হয়। ইসমাইল মোবাইল ফোনটি আবার ২০ হাজার টাকায় গ্রেফাতার সানাউলের কাছে বিক্রি করে। তার দেওয়া তথ্যে বসুন্ধরা সিটি থেকে সানাউলকে গ্রেফতার করা হয়। সানাউল আবার ওই ফোনটি ২২ হাজার টাকায় গ্রেফাতার সুবলের কাছে বিক্রি করে। পরে তার কাছ থেকে চুরি যাওয়া মোবাইলফোনটি উদ্ধার করা হয়।



মামলার সূত্রে জানা যায়, ২০২২ সালের ৩১ আগস্ট রাত ১১টায় বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের সামনে থেকে অজ্ঞাতনামা চোরের দল জিএম কাদেরের ব্যবহৃত মোবাইলফোনটি চুরি করে নিয়ে যায়। পরে এ ঘটনায় বিমানবন্দর থানায় জিএম কাদেরের গাড়িতে থাকা তৈয়ব বাদী হয়ে একটি মামলা করা হয়।

শেয়ার করুন