২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:২১:২৩ পূর্বাহ্ন
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: চাঁদের বিরুদ্ধে মোহনপুর থানায় অভিযোগ
  • আপডেট করা হয়েছে : ২৩-০৫-২০২৩
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: চাঁদের বিরুদ্ধে মোহনপুর থানায় অভিযোগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদের বিরুদ্ধে রাজশাহীর এক থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

সোমবার (২২ মে) দিবাগত রাতে মোহনপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মোহনপুর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি একরামুল হক।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন। ওসি বলেন, সোমবার রাতে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ এর বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেছেন স্থানীয় এক যুবলীগ নেতা। পরবর্তীতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদকে আটকের কোন খবর পাওয়া যায়নি।

অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২০ মে শনিবার বিকেলে পুঠিয়ার শিবপুর হাট উচ্চবিদ্যালয় মাঠে রাজশাহী জেলা ও মহানগর বিএনপির আয়োজনে একটি সমাবেশ হয়। এতে প্রধান অতিথি ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ। তিনি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠাতে হবে। তিনি পরপর দুইবার এই একই কথা উল্লেখ করেন।

মামলার বিষয়ে মোহনপুর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি একরামুল হক বলেন, এদিন শিবপুরে আবু সাইদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে যে বক্তব্য দিয়েছেন, তা আওয়ামী লীগের কোন কর্মী বা সমর্থক মেনে নিতে পারবেন না। তিনি শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি দিয়েছেন। আমরা অবিলম্বে তাঁর গ্রেপ্তার চাই।

এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আবু সাইদ চাঁদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।এদিন সংগঠনটির কেন্দ্রীয় নেতারা উপজেলা ও জেলায় বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছেন।

শেয়ার করুন