২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৭:২৫:২৮ পূর্বাহ্ন
এমবাপ্পের মন্তব্যেকে ‘অসম্মান’ হিসেবে দেখছেন ক্লাব সতীর্থরা
  • আপডেট করা হয়েছে : ০৯-০৭-২০২৩
এমবাপ্পের মন্তব্যেকে ‘অসম্মান’ হিসেবে দেখছেন ক্লাব সতীর্থরা

কিছুদিন আগে ক্লাব ছাড়ার জন্য পিএসজিকে চিঠি পাঠিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। তাঁর সেই চিঠি পাঠানোর পর থেকেই সম্পর্ক ভালো যাচ্ছে না দুই পক্ষের। মাঝে ফরাসি ফরোয়ার্ডকে চুক্তি নবায়ন করার একটা সময়ও বেঁধে দেয় পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি। 

অন্যথা এমবাপ্পেকে এই দলবদলেই বিক্রি করার কথা জানিয়েছেন খেলাইফি। পিএসজি সভাপতির এই মন্তব্যের রেশ শেষ হতে না হতেই এক সাক্ষাৎকারে বোমা ফাটিয়েছেন এমবাপ্পে। তিনি জানিয়েছেন, পিএসজিতে খেলে তাঁর কোনো লাভ নেই। 

এই মন্তব্যকে ঘিরেই পিএসজির ড্রেসিংরুমে এমবাপ্পেকে নিয়ে বিরক্তি শুরু হয়েছে। বিশ্বকাপজয়ী ফরাসি তারকার মন্তব্যকে ‘অসম্মান বা অপমান’ হিসেবে দেখছেন ক্লাবের অন্য খেলোয়াড়রা। এ জন্য পিএসজির সভাপতিকে নিজেদের অসন্তোষের বিষয়ে জানিয়েছেন তাঁরা। 

ফ্রান্সের সংবাদমাধ্যম আরএমসি স্পোর্তের প্রতিবেদন অনুযায়ী জানা গেছে, পিএসজির ৬ জন খেলোয়াড় খেলাইফিকে অভিযোগ দিয়েছেন। এর মধ্যে ২ জন আছেন যাঁরা নতুন চুক্তি করেছেন ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গে। খেলাইফি তাঁর প্রতিক্রিয়ায় নাকি জানিয়েছেন, এমবাপ্পের এমন মন্তব্য পিএসজির অন্য খেলোয়াড়দের প্রতি তার শ্রদ্ধার অভাব। 

এমবাপ্পে সাক্ষাৎকারে যা বলেছেন তাতে তাঁর সতীর্থদের মনে আঘাত পাওয়ার কথাই। ফরাসি অধিনায়ক বলেছেন, ‘আমি মনে করি, পিএসজিতে খেলে আমার খুব বেশি লাভ হবে না। কারণ, দলটি ভাগ হয়ে যায়। ফলে অনেক রটনা রটে তবে সেসব আমাকে টানে না।’


শেয়ার করুন