২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:৫৭:১৭ পূর্বাহ্ন
স্পাই ইউনিভার্সে আলিয়া!
  • আপডেট করা হয়েছে : ১৯-০৭-২০২৩
স্পাই ইউনিভার্সে আলিয়া!

এবার যশরাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’-এ অভিষেক হতে যাচ্ছে আলিয়ার।


বলিউডের সর্বোচ্চ উপার্জনকারী ফ্র্যাঞ্চাইজি এখন যশরাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’। যেখানে গুপ্তচরের চরিত্রে হাজির হয়েছেন সালমান খান, শাহরুখ খান ও হৃতিক রোশনরা। এছাড়া নারী গুপ্তচরের ভূমিকায় তাক লাগিয়েছেন ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন। 


এবার স্পাই ইউনিভার্সকে আরেকটু বিস্তৃত করতে চলেছে যশরাজ ফিল্মস। পুরুষ নয়, নারী চরিত্র কেন্দ্র করে নির্মিত হতে যাচ্ছে স্পাই ইউনিভার্সের নতুন একটি সিনেমা। আর এ সিনেমায়ই হাজির হবেন আলিয়া ভাট।

জানা গেছে, যশরাজ ফিল্মসের প্রধান আদিত্য চোপড়ার টিম নারী গোয়েন্দাকে নিয়ে এক দুর্দান্ত সিনেমা তৈরির প্রস্তুতি নিচ্ছে। স্পাই ইউনিভার্সের এ সিনেমায় আলিয়াকে দেখা যাবে এক সুপার এজেন্টের ভূমিকায়। আলিয়াও এ ব্যাপারে দারুণ উচ্ছ্বসিত। এর আগে ‘রাজি’ সিনেমায় গোয়েন্দার চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু, নির্মাতাদের দাবি, আলিয়াকে এর আগে এমন ভূমিকায় দেখা যায়নি কখনও।


যশরাজ ফিল্মসের এ সিনেমায় আলিয়াকে দেখা যাবে চোখ ধাঁধানো সব অ্যাকশন করতে। জানা গেছে, এখনো নাম ঠিক না হওয়া এ সিনেমায় আলিয়া দর্শককে চমকে দেবেন বলে মনে করছেন আদিত্য। আগামী বছর স্পাই ইউনিভার্সের নতুন এ সিনেমার শুটিং শুরু হবে। আর এখন চলছে এর প্রি-প্রোডাকশনের কাজ।


শেয়ার করুন