২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৩৫:৩১ অপরাহ্ন
ডলি সায়ন্তনীর নতুন তিন গান
  • আপডেট করা হয়েছে : ২২-০৭-২০২৩
ডলি সায়ন্তনীর নতুন তিন গান

শ্রোতাদের জন্য নতুন তিন গান নিয়ে এসেছেন ডলি সায়ন্তনী। এর মধ্যে রয়েছে দুটি মৌলিক ও একটি লালনগীতি। ‘একতরফা বাইসা ভালো’ শিরোনামের গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন রোহান রাজ। ‘মন পবনের নাও’ গানটি লিখেছেন লালন লোহানী, সুর করেছেন নাজির মাহমুদ, সংগীতায়োজনে মুশফিক লিটু। এ ছাড়া ‘ভবে কেউ কারো নয়’ লালনগীতিটি নতুন করে সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ।


নতুন তিন গান নিয়ে ডলি সায়ন্তনী বলেন, ‘তিনটি গানের জন্যই ভালো সাড়া পাচ্ছি। গান তিনটি যথেষ্ট শ্রুতিমধুর, একটি আরেকটির চেয়ে আলাদা। তাই বলা যায় সব ধরনের শ্রোতার কাছে আমার নতুন গানগুলো উপভোগ্য হবে। গানগুলোর মিউজিক ভিডিও যাঁরা দেখেছেন, তাঁরা ভালো লাগার কথা জানিয়েছেন। এখন তো আর সিডি বা ক্যাসেটে গান হয় না। গান হয় অনলাইনে, ইউটিউবে। শ্রোতারা এখন গান শোনার পাশাপাশি দেখতে পছন্দ করেন। তাই গাওয়ার পাশাপাশি মিউজিক ভিডিওর দিকে মনোযোগ বাড়িয়েছি। যাঁরা এখনো গানগুলো শোনেনি, তাঁরা আমার কণ্ঠের নতুন গানগুলো শুনতে পারেন। আশা করছি, ভালো লাগবে।’


‘একতরফা বাইসা ভালো’ ও ‘ভবে কেউ কারো নয়’ গান দুটি প্রকাশিত হয়েছে ডলি সায়ন্তনীর নিজস্ব ইউটিউব চ্যানেলে। অন্যদিকে ‘মন পবনের নাও’ গানটি প্রকাশিত হয়েছে সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে।


শেয়ার করুন