২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:০৬:১২ পূর্বাহ্ন
মেসির জোড়া গোলে শেষ ষোলোতে মায়ামি
  • আপডেট করা হয়েছে : ০৩-০৮-২০২৩
মেসির জোড়া গোলে শেষ ষোলোতে মায়ামি

যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়ে দুর্দান্ত খেলা দেখাচ্ছেন লিওনেল মেসি। ইন্টার মায়ামির হয়ে একের পর এক ম্যাচে পারফরম্যান্স করছেন এ ফুটবল জাদুকার। এবার তার জোড়া গোলে লিগস কাপের ‘রাউন্ড অব থার্টি টু’তে অর্লান্ডো সিটিকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে গোলাপি রঙের জার্সিধারীরা মায়ামি।


এ জয়ে শেষ ষোলোতে জায়গা করে নিয়েছে ইন্টার মায়ামি। এর আগে লিগস কাপের গ্রুপপর্বের দুই ম্যাচে তিন গোল করেন মেসি। এ ছাড়া মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাবটিতে মেসি যোগ দেওয়ার পর এ নিয়ে টানা তৃতীয় জয় তুলে নিল মায়ামি।


সিটির বিপক্ষে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় মায়ামি। ম্যাচের সপ্তম মিনিটে দলকে ১-০ গোলে এগিয়ে নেন মেসি। রবার্ট টেইলরের চিপ থেকে গোলটি করেন আর্জেন্টাইন কিংবদন্তি। তবে লিডটা বেশিক্ষণ স্থায়ী হয়নি, ১০ মিনিট পরই ভিলচেজের গোলের সমতা আনে অরল্যান্ডো। 


ম্যাচের দ্বিতীয়ার্ধেও নিজেদের দাপট ধরে রাখে ইন্টার মায়ামি। ম্যাচের ৫১ মিনিটে পেনাল্টি পায় ক্লাবটি। অধিনায়ক মেসি নিজে পেনাল্টি না নিয়ে জোফেস মার্টিনেজকে নেওয়ার সুযোগ করে দেন। অধিনায়ককে হতাশ করেননি মার্টিনেজ। স্পট কিক থেকে গোল করে স্কোরলাইন ২-১ করে দেন তিনি।


ম্যাচের ৭২ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন মেসি। মার্টিনেজের পাস থেকে দুর্দান্ত ফিনিশিংয়ে গোল করে দলকে ৩-১ গোলে এগিয়ে নেন এই আর্জেন্টাইন। ম্যাচের শেষ দিকে অরল্যান্ডো সিটি একটি গোল পরিশোধ করলেও সেটি অফসাইডের কারণে বাতিল হয়ে যায়।


শেয়ার করুন