২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:১৮:৪৭ পূর্বাহ্ন
ঢাকায় চিকিৎসা নিতে এসে ময়লার গাড়ির নিচে প্রাণ গেল নারীর
  • আপডেট করা হয়েছে : ০৫-০৮-২০২৩
ঢাকায় চিকিৎসা নিতে এসে ময়লার গাড়ির নিচে প্রাণ গেল নারীর

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাকার নিচে পড়ে নাজমা বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন।  তিনি চিকিৎসার জন্য ঢাকা এসেছিলেন।


শনিবার ভোর পাঁচটার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত নাজমা বেগম ভোলার বোরহানউদ্দিনের থানার পখিয়া গ্রামের মৃত ইউসুফ মিয়ার স্ত্রী।


নিহতের ছেলে মমিন জানান, শনিবার ভোরে চিকিৎসার জন্য মাকে নিয়ে ঢাকার সদরঘাটে নামেন তিনি। পরে সেখান থেকে শনির আখড়ায় এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশে একটি ব্যাটারিচালিত রিকশায় উঠেন তারা। এক পর্যায়ে যাত্রাবাড়ী ভাঙ্গা প্রেস লাল মসজিদের সামনে দিয়ে যাওয়ার সময় রাস্তার ম্যানহোলের একটি উঁচু স্লাপের সঙ্গে তাদের বহনকারী রিকশার চাকাটি ধাক্কা লাগলে রিকশা থেকে ছিটকে পড়ে যান নাজমা। 


এ সময় পেছন থেকে আসা সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ি এসে তার মাথার ওপর দিয়ে চলে যায়। পরে অচেতন অবস্থায় তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো, বাচ্চু মিয়া জানান, লাশটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে বলেও জানান তিনি।


শেয়ার করুন