২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৫৭:৩০ অপরাহ্ন
নাটোরে প্রেমের ফাঁদে ফেলে কলেজ ছাত্রীর ন’গ্ন ভিডিও ধারণ, প্রেমিক গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ১০-০৮-২০২৩
নাটোরে প্রেমের ফাঁদে ফেলে কলেজ ছাত্রীর ন’গ্ন ভিডিও ধারণ, প্রেমিক গ্রেপ্তার

বাগাতিপাড়া : নাটোরের নলডাঙ্গা উপজেলার হালতি বিলে বেড়াতে গিয়ে গোপনে এক কলেজ ছাত্রীর নগ্ন ভিডিও চিত্র ধারণের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার ঘটনায় কৌশিক (২১) নামে এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে জেলার বাগাতিপাড়া উপজেলার গালিমপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কৌশিক একই এলাকার জুয়েল ইসলামের ছেলে ও বাগাতিপাড়া ডিগ্রি কলেজের ছাত্র। ভুক্তভোগী ছাত্রী একই উপজেলার বাসিন্দা।


নলডাঙ্গা থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, চলতি বছরের ১৬ জুলাই দুপুরে নলডাঙ্গা উপজেলার হালতি বিলে প্রেমিকা নিয়ে বেড়াতে আসে প্রেমিক কৌশিক। এসময় প্রেমিকার ছবি তোলার ফাঁকে গোপনে নগ্ন ভিডিও চিত্র ধারণ করে কৌশিক। পরে কৌশিক তার প্রেমিকাকে অনৈতিক প্রস্তাব দিলে তা প্রত্যাখান করে ভুক্তভোগী। এতে ক্ষিপ্ত হয়ে কৌশিক তার প্রেমিকার নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। পরে ভুক্তভোগী ওই ছাত্রী গত ৬ আগস্ট বাদী হয়ে নলডাঙ্গা থানায় কৌশিকের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করে।


নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ কর্মকর্তা আবুল কালাম জানান, অভিযুক্ত কৌশিককে গ্রেফতার এবং তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়েছে। বৃস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন