২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:২৪:০৪ অপরাহ্ন
মিঠামইন হাওরে ডুবে ৩০ ঘণ্টা ধরে নিখোঁজ যুব ইউনিয়ন নেতা
  • আপডেট করা হয়েছে : ১২-০৮-২০২৩
মিঠামইন হাওরে ডুবে ৩০ ঘণ্টা ধরে নিখোঁজ যুব ইউনিয়ন নেতা

কিশোরগঞ্জের মিঠামইন হাওরের পানিতে ডুবে নিখোঁজের একদিন পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি পর্যটক অন্তর চক্রবর্তী। গতকাল শুক্রবার বিকেলে মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাসের দক্ষিণ হাওরে নৌকায় গোসল করার সময় ঘোড়াউত্রা নদীতে পড়ে নিখোঁজ হন তিনি। 


গতকাল নিখোঁজের পর থেকে কয়েক ঘণ্টা ও আজ শনিবার সারা দিন কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল হাওরে উদ্ধার অভিযান চালায়। পরে সন্ধ্যা সাড়ে ৬টায় উদ্ধার কাজ বন্ধ করে দেওয়া হয়। প্রায় ৩০ ঘণ্টা হয়ে গেছে অন্তরের নিখোঁজ হওয়ার। 


নিখোঁজ অন্তর চক্রবর্তী ঝালকাঠির সদর উপজেলার কাঠপট্টি গ্রামের উত্তম চক্রবর্তীর ছেলে। তিনি বাংলাদেশ যুব ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা উত্তরের তথ্য ও গবেষণা সম্পাদক ছিলেন। 


ফায়ার সার্ভিস সূত্রে বলছে, শুক্রবার ঢাকা থেকে পরিবারের সদস্যদের নিয়ে নিকলী হাওরে যান অন্তর। সেখান থেকে নৌকা দিয়ে মিঠামইন হাওরে ঘুরতে যান। মিঠামইন নৌকার গলইয়ের ওপরে উঠে গোসল করার সময় পানিতে পড়ে তলিয়ে যান। এরপর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন। 


এ বিষয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা আবুজার গিফারী আজকের পত্রিকাকে বলেন, ‘শনিবার নিখোঁজের সন্ধান মেলেনি। প্রচণ্ড স্রোত ও বিশাল ঢেউয়ের মাঝে আমাদের ডুবুরি ইউনিট সারা দিন কাজ করেছে। রোববার সকালে আবারও উদ্ধার কাজ শুরু করবে।’


শেয়ার করুন