২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১১:৫০:০৩ অপরাহ্ন
মিঠামইনে হাওরে নৌকা থেকে পড়ে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ১৩-০৮-২০২৩
মিঠামইনে হাওরে নৌকা থেকে পড়ে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের মিঠামইনে নৌকা থেকে হাওরের পানিতে পড়ে নিখোঁজ হওয়া এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকল ৯টার দিকে কিশোরগঞ্জের মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাসের দক্ষিণ পাশের হাওরে ভাসমান অবস্থায় অন্তর চক্রবর্তী নামে এই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবুজর গিফারী বিষয়টি নিশ্চিত করেন। 


অন্তর চক্রবর্তী ঝালকাঠি জেলার সদর উপজেলার কাঠপট্টি গ্রামের উত্তম চক্রবর্তীর ছেলে। তিনি বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য এবং ঢাকা উত্তরের তথ্য ও গবেষণা সম্পাদক ছিলেন। 


ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গত শুক্রবার পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে নিকলী হাওরে আসেন অন্তর চক্রবর্তী। পরে নৌকায় করে মিঠামইন হাওরে ঘুরতে যান। বিকেলে নৌকার কিনারে বসে গোসল করার সময় পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হন অন্তর চক্রবর্তী। শুক্রবার ও শনিবার কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল অনুসন্ধান চালিয়ে তাঁর খোঁজ পায়নি। রোববার সকালে আবারও অনুসন্ধান চালানোর সময় সকাল ৯টার দিকে হাওরে অন্তর চক্রবর্তীর ভাসমান মরদেহ দেখতে পেয়ে উদ্ধার করে। 


কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা আবুজর গিফারী আজকের পত্রিকাকে বলেন, রোববার সকালে ডুবুরি দলে অভিযান শুরু করার পর ৯টা ৫ মিনিটে ভাসমান মরদেহ উদ্ধার করে। পরে থানায় মরদেহ হস্তান্তর করা হয়।


শেয়ার করুন