০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৯:২২:২২ অপরাহ্ন
বক্স অফিসে সানি-আমিশার দাপট, ২০০ কোটির পথে ‘গদর ২’
  • আপডেট করা হয়েছে : ১৪-০৮-২০২৩
বক্স অফিসে সানি-আমিশার দাপট, ২০০ কোটির পথে ‘গদর ২’

দীর্ঘ ২২ বছর পর ‘তারা সিং’ হয়ে পর্দায় ফিরেছেন বলিউড অভিনেতা সানি দেওল। দীর্ঘ এই সময় পর কোনো সিনেমার সিকুয়েল এতটা ভালোবাসা পেতে পারে সেটা বোধ হয় সানি দেওল ও আমিশা প্যাটেল অভিনীত ‘গদর ২’ না দেখলে বোঝা যেত না। মুক্তির মাত্র তিন দিনেই সিনেমাটির ভারতে আয় ১৩৫ দশমিক ১৮ কোটি রুপি।


বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরুণ আদর্শ মনে করছেন সিনেমাটি প্রথম সপ্তাহেই ২০০ কোটি রুপি অতিক্রম করবে।


প্রথম দিনে বক্স অফিসে ৪০ দশমিক ১০ কোটি রুপিতে শুরু করে ‘গদর ২’। আর সেই ধারা দ্বিতীয় দিনে বজায় রেখে গত শনিবার বক্স অফিসে ৪৩ কোটি রুপি আয় করে সিনেমাটি। ভারতীয় বক্স অফিস রিপোর্ট প্রদানকারী সচনিল্ক এক প্রতিবেদনে জানিয়েছে, তৃতীয় দিনে ৫২ কোটি রুপির বেশি আয় নিয়ে তিন দিন শেষে সিনেমাটির মোট আয় ১৩৫ কোটি রুপি।


সিনেমাটি আজ চতুর্থ দিনে খুব সহজেই দেড় শ কোটি রুপি পেরিয়ে ২০০ কোটি রুপির দোরগোড়ায় পৌঁছাবে বলে মনে করছেন তরুণ আদর্শ।


উল্লেখ্য, ১৯৮৩ সাল থেকে বলিউড ক্যারিয়ার শুরু করেন অভিনেতা সানি দেওল। আর ‘গদর ২’ হচ্ছে তাঁর ৪০ বছরের লম্বা ক্যারিয়ারের এখন পর্যন্ত সব থেকে বেশি আয় করা সিনেমা।


প্রসঙ্গত, ২০২৩ সালে প্রথম দিনের সর্বোচ্চ আয়ে পাঠানের পরেই অবস্থান সানির ‘গদর ২’। বলিউড বাদশাহর পাঠান প্রথম দিনে ৫৭ কোটি রুপি ঘরে তুলেছিল। অন্যদিকে ‘গদর ২’-এর সঙ্গে মুক্তি পাওয়া পঙ্কজ ত্রিপাঠী এবং অক্ষয় কুমার অভিনীত ‘ওএমজি ২’ সিনেমাটি বক্স অফিস থেকে প্রথম দিন কেবল ১০ দশমিক ২৬ কোটি রুপি আয় করেছে।


১১ আগস্ট মুক্তি পেয়েছে সানি দেওল-আমিশা প্যাটেলের সিনেমা ‘গদর ২’। ২০০১ সালে মুক্তি পায় অনিল শর্মা পরিচালিত ‘গদর: এক প্রেম কথা’। তারপর কেটে গেছে দুই দশকেরও বেশি সময়। সানি ও আমিশার পর্দার ‘প্রেম কথা’ সেখানেই থামেনি। সারা দেশে প্রায় ৫ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি।


শেয়ার করুন