০১ মে ২০২৪, বুধবার, ০১:০৬:১৬ অপরাহ্ন
আগুনের ওপর হেঁটে তৈরি হচ্ছেন নাঈম শেখ
  • আপডেট করা হয়েছে : ১৯-০৮-২০২৩
আগুনের ওপর হেঁটে তৈরি হচ্ছেন নাঈম শেখ

ঘরোয়া ক্রিকেটে নাঈম শেখের ব্যাটে দেখা যায় রানের ফুলঝুরি। তবে যখন বাংলাদেশের জার্সি পরেন, তখন নিজেকে হারিয়ে খুঁজতে থাকেন তিনি। এবার এক বিশেষ উপায়ে নিজেকে তৈরি করছেন বাংলাদেশের এই বাঁহাতি ব্যাটার।


বারবার সুযোগ পেয়েও প্রমাণে ব্যর্থ নাঈম এবার শরণ নিয়েছেন মাইন্ড ট্রেনার সাবিত রায়হানের। গত রাতে ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন নাঈম। ভিডিওতে দেখা যাচ্ছে, ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে দাঁড়িয়ে আছেন তিনি। তাঁর সামনে আগুনের পাটি বিছানো। পাশে থেকে তাঁকে পরামর্শ দিচ্ছেন সাবিত। সাবিতের পরামর্শই নাঈমকে সাহস জুগিয়েছে আগুনের ওপর দিয়ে হাঁটার। এশিয়া কাপে ভালো কিছু করবেন—এমনটা চিন্তা করেই হয়তো বেশ অবলীলায় আগুনের ওপর দিয়ে হাঁটলেন বাংলাদেশের এই বাঁহাতি ব্যাটার। এমন কাজের জন্য তিনি বাহবা পেয়েছেন। ভিডিওতে ক্যাপশন দিয়েছেন, ‘তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহানের থেকে অনুপ্রাণিত। সাবিত ইন্টারন্যাশনালকে ধন্যবাদ।’ 


নাঈমের আগে সাবিতের শরণাপন্ন হয়েছেন তাসকিন, সোহান। ২০১৮-এর পর ২০২১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে সুযোগ পেয়েছেন সোহান। ২০২১, ২০২২ দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেললেও আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি তিনি। অন্যদিকে তাসকিন বেশ দারুণ ছন্দে আছেন। আন্তর্জাতিক ক্রিকেটে এ বছর ১৬ ম্যাচে নিয়েছেন ৩২ উইকেট। জিম আফ্রো টি-টেনে বুলাওয়ে ব্রেভসের হয়ে ৭.৮৫ ইকোনমিতে নিয়েছেন ১১ উইকেট। অন্যদিকে নাঈম চার ওয়ানডে খেলে করেছেন ১০ রান, যার মধ্যে আফগানিস্তানের বিপক্ষে গত মাসে দুই ওয়ানডে খেলে এক ম্যাচে ৯ রান করেছেন এবং অন্য ম্যাচে ডাক মেরেছেন।


শেয়ার করুন