২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:২০:০৯ অপরাহ্ন
দলে যোগ দিচ্ছেন হিরো আলম
  • আপডেট করা হয়েছে : ২৫-০৮-২০২৩
দলে যোগ দিচ্ছেন হিরো আলম

ইউটিউবের আলোচিত কনটেন্ট ক্রিয়েটর-কাম রাজনীতিবিদ আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। গত কয়েক বছরে বেশ কয়েকটি নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় এসেছেন।


বিশেষ করে বগুড়ায় উপনির্বাচন করে সবার নজর কেড়েছেন। সেখানে দুটি আসনে উপনির্বাচন করে একটিতে জয়ের দ্বারপ্রান্তে ছিলেন এ অভিনেতা। ঢাকা-১৭ আসনে ভোটার না হয়েও নির্বাচনে অংশ নিয়ে ফের পাদপ্রদীপের আলোচনায় এসেছিলেন।


এবার আগামী দ্বাদশ সংসদ নির্বাচনেও অংশ নেবেন তিনি। শুক্রবার সকালে যুগান্তরকে এ তথ্য জানিয়েছেন হিরো আলম নিজেই। তবে এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন না। কোনো একটি দলের পক্ষ থেকে নির্বাচন করবেন।


এসময় কোন দলে অংশ নেবেন জানতে চাইলে হিরো আলম বলেন, এ মুহূর্তে বলতে চাই না। তবে কয়েকটি দল থেকেই অফার পেয়েছি। বিশেষ করে বিএনপি, আওয়ামী লীগ, জাতীয় পার্টি (বিজেপি) থেকে আমাকে অফার করা হয়েছে। ভেবেচিন্তে যে কোনো একটি দলে অংশ নেব। সে দলের মনোনীত প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেব বলে জানান তিনি।


দলে যোগ দিলে কোন আসন থেকে নির্বাচন করবেন? প্রশ্নোত্তরে হিরো আলম বলেন, আমি যে দলে যোগদান করব, সে দল যে আসনে আমাকে মনোনয়ন দেবে, সে আসনে নির্বাচন করব।


শেয়ার করুন