২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:০৩:১৬ অপরাহ্ন
বাগমারায় বিয়ের চারদিন পর স্বামীকে হত্যা করলো স্ত্রী
  • আপডেট করা হয়েছে : ২৯-০৮-২০২৩
বাগমারায় বিয়ের চারদিন পর স্বামীকে হত্যা করলো স্ত্রী

রাজশাহীর বাগমারা উপজেলার সাইপাড়া গ্রামে বিয়ের চারদিন পর স্বামীকে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। গতকাল সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। পুলিশ নিহত আব্দুর রাজ্জাকের (৩১) স্ত্রী শাপলা খাতুনকে গ্রেপ্তার করেছে।


আবদুর রাজ্জাকের বাবার নাম রফিকুল ইসলাম। রাজ্জাক একজন নির্মাণ শ্রমিক। আগের স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর গত শুক্রবার পাশর্^বর্তী মোহনপুর উপজেলার ধুরইল গ্রামের মো. শুকুরদীর মেয়ে শাপলা খাতুনের (১৮) সঙ্গে তার বিয়ে হয়েছিল। শাপলা খাতুনেরও এটি দ্বিতীয় বিয়ে ছিল।


বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, রাতে স্বামীকে বালিশচাপা দিয়ে হত্যার পর ঘরেই ছিলেন শাপলা। সকালে পরিবারের সদস্যরা হত্যাকাÐের বিষয়টি বুঝতে পারলে পুলিশে খবর দেন। এরপর পুলিশ গিয়ে শাপলাকে আটক করে।


ওসি জানান, শাপলা একেকবার একেক রকমের কথা বলছেন। তিনি কখনও বলছেন যে, তারা স্বামী-স্ত্রী একে-অপরকে বালিশচাপা দিয়ে খেলতেন। এতে রাজ্জাকের মৃত্যু হয়েছে। আবার কখনও বলছেন, তাঁর স্বামী শারীরীকভাবে অক্ষম ছিলেন। এ কারণে রেগে গিয়ে তাকে বালিশচাপা দিয়েছেন।


ওসি বলেন, শারীরীক অক্ষমতার কারণেই শাপলা তার স্বামীকে খুন করেছেন বলে ধারণা করা হচ্ছে। কারণ, এই একই কারণে আগের স্ত্রীর সঙ্গে রাজ্জাকের ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল।


মামলার তদন্ত কর্মকর্তা বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত দাস জানান, মঙ্গলবার সকালে রাজ্জাকের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। দুপুরে গ্রেপ্তার শাপলাকেও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


শেয়ার করুন